ঢাকা, শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪

নড়াইলে ট্রেন ও সড়ক দুর্ঘটনা, পরিবারে শোকের মাতম

নড়াইল প্রতিনিধি

প্রকাশিত : ১৮:২৪, ১৭ অক্টোবর ২০২০

নড়াইল শহরের ভওয়াখালী এলাকার বাসিন্দা ইঞ্জিনিয়ার হিরক ভূঁইয়াসহ পরিবারের তিন সদস্য এবং তার এক বন্ধু গতকাল (শুক্রবার) বিকেলে যশোরে ট্রেন দুর্ঘটনায় নিহত হওয়ার ঘটনায় পরিবারে চলছে শোকের মাতম। অন্যদিকে হবখালী ইউনিয়নের সুবুদ্ধিডাঙ্গা এলাকায় সড়ক দুর্ঘটনায় নিহত ইজিবাইক চালক তপুর পরিবারে চলছে বুকফাটা আর্তনাদ।

নিহত হিরকের ভাগ্নি মীম জানান, তার মামা নড়াইল থেকে নিজের প্রাইভেটকার চালিয়ে পরিবারসহ খুলনায় ডাক্তার দেখাতে যাচ্ছিলেন। যশোরের নওয়াপাড়া রেলক্রসিংয়ে পৌঁছলে ট্রেনের ধাক্কায় তাদের প্রাইভেটকারটি দুমড়ে-মুচড়ে যায়। এতে তিনি, পরিবারের ওপর দুই সদস্য ও এক বন্ধুসহ চার জনের প্রাণহানি ঘটে। হিরক ঢাকায় একটি বেসরকারি প্রতিষ্ঠানের মেরিন ইঞ্জিনিয়ার ছিলেন।

এ দুর্ঘটনায় হিরক ছাড়াও নিহত হয়েছেন- তার বোন শিল্পী বেগম ও সাত বছরের ভাতিজি রাইসা। এছাড়া হিরকের বন্ধু শহরের আশ্রম রোড এলাকার আশরাফুল আলমও নিহত হন। এছাড়া আহত হয়েছেন হিরকের স্ত্রী ও এক বছরের শিশু সন্তান। খুলনায় তাদের চিকিৎসা চলছে।

এদিকে শনিবার (১৭ অক্টোবর) বেলা ১১টার দিকে জানাজা শেষে আশরাফুল আলমকে দক্ষিণ নড়াইল কবরস্থানে এবং বিকেলে ইঞ্জিনিয়ার হিরক ভূঁইয়াসহ তার বোন ও ভাতিজিকে আলাদাতপুর কবরস্থানে দাফন করা হয়েছে।

অপরদিকে, নড়াইল সদরের হবখালী ইউনিয়নের সুবুদ্ধিডাঙ্গা এলাকায় সড়ক দুর্ঘটনায় তপু নামে এক ইজিবাইক চালক নিহত হয়েছেন। তার পরিবারে চলছে বুকফাটা আর্তনাদ। গতকাল (শুক্রবার) সন্ধ্যায় এ দুর্ঘটনা ঘটে। 

নিহত তপু নড়াইল শহর সংলগ্ন সীমাখালি গ্রামের আব্দুর রশিদের ছেলে। দু’টি ইজিবাইকের মুখোমুখি সংঘর্ষে এ দুর্ঘটনা ঘটে বলেই জানা গেছে।

এনএস/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি