ঢাকা, সোমবার   ১৪ জুন ২০২১, || জ্যৈষ্ঠ ৩০ ১৪২৮

রাজশাহীতে সবজি বিক্রেতাকে দলবেঁধে ধর্ষণ

রাজশাহী প্রতিনিধি

প্রকাশিত : ১৮:০৮, ১ নভেম্বর ২০২০

রাজশাহীর গোদাগাড়ীতে এক নারী সবজি বিক্রেতাকে (৪০) দলবেঁধে ধর্ষণের অভিযোগে তিনজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। শনিবার (৩১ অক্টোবর) রাতে উপজেলার দেওপাড়া ইউনিয়নের ধামিলা লাড্ডুর মোড়ে মুন্টির আমবাগানে এ ধর্ষণের ঘটনা ঘটে।

গ্রেপ্তারকৃতরা হলেন- রাজশাহীর পবা উপজেলার দামকুড়া থানার বিনদারামপুর গ্রামের মোকসেদ আলীর ছেলে শুকুর (৪০), গোদাগাড়ী উপজেলার ধামিলা গ্রামের সাইফুল ইসলামের ছেলে রনি (৩০) এবং মৃত আবু জাকিরের ছেলে বাবু (৪৫)। 

নির্যাতিতা ওই নারীর মৌখিক অভিযোগের ভিত্তিতেই তিনজনকে গ্রেপ্তার করে পুলিশ। এর পর রাতেই গোদাগাড়ী থানায় তাদের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়।

রাজশাহী মহানগরীর কাশিয়াডাঙ্গা থানার ওসি এসএম মাসুদ পারভেজ জানান, ধর্ষণের শিকার ওই নারী রাজশাহীর তানোর উপজেলার বাসিন্দা। তবে তিনি মহানগরীর কাশিয়াডাঙ্গা থানা এলাকায় ভাড়া থাকেন এবং সবজি বিক্রি করে সংসার চালান। পাওনা টাকা আনতে গিয়ে ধর্ষণের শিকার হন বলে তিনি অভিযোগ করেছেন। 

ওসি মাসুদ পারভেজ বলেন, তিনি প্রথমে কাশিয়াডাঙ্গা থানায় এসে অভিযোগ করেন। এরপর ঊর্ধ্বতন কর্মকর্তাদের সঙ্গে কথা বলে একজনকে গ্রেপ্তার করা হয়। পরে দামকুড়া থানা ও গোদাগাড়ী মডেল থানাসহ তিন থানা মিলে যৌথ অভিযান চালিয়ে অপর দুইজনকে গ্রেপ্তার করা হয়। রাতে তিনজনকেই গোদাগাড়ী থানায় হস্তান্তর করা হয়েছে।

গোদাগাড়ী থানার ওসি খাইরুল ইসলাম বলেন, ধর্ষণের ঘটনায় তিনজনকে গ্রেপ্তার করা হয়েছে। তাদের বিরুদ্ধে ওই নারী নিজে বাদি হয়ে মামলা দায়ের করেছেন। দুপুরে তাদের আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়। একইসঙ্গে ওই নারীর ডাক্তারী পরীক্ষার জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

এনএস/


Ekushey Television Ltd.

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি