ঢাকা, মঙ্গলবার   ২৫ জানুয়ারি ২০২২, || মাঘ ১২ ১৪২৮

বাগেরহাটে মাদক মামলায় একব্যক্তির যাবজ্জীবন কারাদণ্ড

বাগেরহাট প্রতিনিধি

প্রকাশিত : ১৫:৫৮, ৯ নভেম্বর ২০২০ | আপডেট: ১৬:১৪, ৯ নভেম্বর ২০২০

বাগেরহাটে মাদক মামলায় আজিম শেখ ওরফে আজিম মেম্বার (৫০) নামে এক ব্যক্তির যাবজ্জীবন কারাদণ্ডাদেশ দিয়েছেন আদালত। একইসাথে আজিমকে ২০ হাজার টাকা জরিমানা অনাদায়ে আরও এক বছরের দণ্ডাদেশ দেন আদালত। একই মামলায় অন্য তিন আসামীকে বেখসুর খালাস দেয়া হয়েছে।

সোমবার (৯ অক্টোবর) দুপুরে আসামীদের অনুপস্থিতিতে বাগেরহাটের অতিরিক্ত জেলা ও দায়রা জজ আদালত-২ এর বিচারক তপন কুমার এই দণ্ডাদেশ দেন।

দণ্ডপ্রাপ্ত আজিম শেখ বাগেরহাটের ফকিরহাট উপজেলার শ্যামবাগাত গ্রামের মো. জব্বার শেখের ছেলে। অন্যদিকে খালাস প্রাপ্তরা হলেন- দণ্ডপ্রাপ্ত আজিমের স্ত্রী সালমা বেগম আঁখি, আজিত শেখ ও বিপুল খান।

মামলার রাষ্ট্রপক্ষের আইনজীবী এ্যাডভোকেট শরৎ চন্দ্র মজুমদার বলেন, ২০১২ সালের ১৪ জুন সকাল ১১টায় ফরিকহাট থানা পুলিশ উপজেলার আজিম শেখের বাড়িতে অভিযান চালিয়ে ১০০ গ্রাম হেরোইনসহ তাকে আটক করে। পরে পুলিশ ওই বছরের ৫ সেপ্টেম্বর আজিম শেখ ওরফে আজিম মেম্বার, সালমা বেগম আঁখি, আজিত শেখ ও বিপুল খানসহ চারজনকে অভিযুক্ত করে আদালতে চার্জশীট দাখিল করেন।

এই মামলার ৯ জন স্বাক্ষীর স্বাক্ষ্য গ্রহণ শেষে আজিম শেখ ওরফে আজিম মেম্বারকে যাবজ্জীবন কারাদণ্ডাদেশ ও তিনজনকে খালাস দিয়েছেন আদালত।

এএইচ/


Ekushey Television Ltd.

© ২০২২ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি