ঢাকা, মঙ্গলবার   ০৭ ডিসেম্বর ২০২১, || অগ্রাহায়ণ ২৩ ১৪২৮

যৌতুক না পেয়ে স্ত্রীকে কুপিয়ে হত্যা, আটক ৫  

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি

প্রকাশিত : ১৫:৩৭, ১৯ নভেম্বর ২০২০

ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জে যৌতুকের টাকা না পেয়ে কোহিনুর খানম নিতু (৩০) নামে এক গৃহবধূকে বটি দিয়ে কুপিয়ে হত্যা করেছে মাদকাসক্ত স্বামী মো. জুয়েল মিয়া (৩২)। আজ বৃহস্পতিবার ভোরে উপজেলার চরচারতলা গ্রামে মো. আবু চান মিয়ার বাড়িতে এ ঘটনা ঘটে।

নিহত কোহিনুর একই এলাকার আবুল হোসেন মিয়ার মেয়ে। ঘটনার পর থেকে স্বামী জুয়েল পলাতক। এ ঘটনায় শ্বশুর-শাশুড়িসহ ৫ জনকে আটক করা হয়েছে। 

আটককৃতরা হলেন, জুয়েলের বাবা আবু চান মিয়া (৬৮), মা রহিমা বেগম (৫৫), বড় ভাইয়ের স্ত্রী তানিয়া বেগম (২৯), ছোটভাই কামরুল ইসলাম (২৮) ও কামরুলের স্ত্রী আর্জিনা বেগম (২৪)।

পুলিশ ও এলাকাবাসী জানায়, প্রায় ছয় মাস আগে প্রেম করে আদালতে গিয়ে বিয়ে করে কোহিনুর ও জুয়েল। দুজনেরই এটি দ্বিতীয় বিয়ে। জুয়েল ইয়াবা আসক্ত ছিল। জুয়েল একটি ওয়ার্কসপ খুলে ব্যবসার জন্য কোহিনুরের কাছে ২ লাখ টাকা যৌতুক চাইলে কোহিনুর টাকা দিতে অপারগতা প্রকাশ করে। এর জের ধরেই বৃহস্পতিবার ভোরে জুয়েল বটি দা দিয়ে কোহিনুরকে এলোপাতাড়ি কুপিয়ে হত্যা করে কম্বল দিয়ে লাশ ঢেকে রেখে পালিয়ে যায়। 

আশুগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা জাবেদ মাহমুদ জানান, ‘মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। জিজ্ঞাসাবাদের জন্য জুয়েলের বাবাসহ  ৫ জনকে আটক করা হয়েছে।’
এআই/এসএ/

 

 


Ekushey Television Ltd.

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি