ঢাকা, শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪

আড়াইহাজারে ৫শ’ জনকে আসামী করে মামলা 

নারায়নবগঞ্জ প্রতিনিধি

প্রকাশিত : ১৩:২৩, ৭ ডিসেম্বর ২০২০

আড়াইহাজারে অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন করার অভিযানে হামলার ঘটনায় ৩৩ জনের নাম উল্লেখ করে ৫শ’ জনকে আসামী করে মামলা দায়ের করা হয়েছে। রোববার উপজেলার ঝাউগড়া উত্তরপাড়া এলাকায় অভিযানে কালে তিতাস গ্যাসের কর্মকর্তাদের উপর ইটপাটকেল নিক্ষেপ করে এলাকাবাসী। এসময় তারা বেশ কয়েকটি গাড়ীও ভাংচুর করে। পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে পুলিশ ফাঁকা গুলি ও টিয়ারসেল নিক্ষেপ করে এবং ঘটনাস্থল থেকে ৭ জনকে আটক করে।

এ ঘটনায় আজ সোমবার সকালে তিতাসের সহকারী শাখা ব্যবস্থাপক মো. মেজবাউল হক বাদী হয়ে ৩৩ জনের নাম উল্লেখসহ ৫শ’ জনকে আসামী করে মামলা দায়ের করেন।

তিতাস গ্যাস ট্রান্সমিসন অ্যান্ড ডিষ্ট্রিবিউশন কোম্পানির আড়াই হাজার শাখার সহকারি ব্যবস্থাপক মো. মেজবাউল হক বলেন, ‘অবৈধভাবে এই এলাকায় অনেক গ্যাস সংযোগ রয়েছে। স্থানীয় কিছু অসাধু লোকজন অবৈধ গ্যাস লাইন ব্যবহার করছিলো। দুপুরের পর থেকে সংযোগ বিচ্ছিন্ন করার কাজ চলছিলো এক পর্যায়ে এলাকার লোকজন হামলা করে। এতে বেশ কয়েকজন কর্মকর্তা-কর্মচারি আহত হয়েছেন। উপজেলা সহকারি কমিশনার (ভূমি) উজ্জল হোসেনের নেতৃত্বে পুলিশ ও তিতাস গ্যাস ট্রান্সমিসন অ্যান্ড ডিষ্ট্রিবিউশন কোম্পানির কর্মকর্তা ও কর্মচারীরা ওই অভিযানে উপস্থিত ছিলেন।  

আড়াই হাজার থানার পুলিশ পরিদর্শক শওকত হোসেন জানান, অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন করার সময় এলাকাবাসী ইটপাটকেল নিক্ষেপ করে। তিতাস গ্যাসের গাড়ী ভাংচুর করা হয়েছে। পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে পুলিশ ফাঁকা গুলি ও টিয়ারসেল নিক্ষেপ করেন। এ ঘটনায় ৭ জনকে আটক করা হয়েছে।
এসএ/
 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি