ঢাকা, শুক্রবার   ২৯ মার্চ ২০২৪

সিনেমা হলের ভেতরে টোকাই যুবকের লাশ

নরসিংদী প্রতিনিধি

প্রকাশিত : ১৯:২৬, ২৬ ডিসেম্বর ২০২০ | আপডেট: ১৯:৩৩, ২৬ ডিসেম্বর ২০২০

নরসিংদীর পাঁচদোনায় ঝংকার নামে বন্ধ থাকা একটি সিনেমা হলের ভেতর থেকে আকাশ (১৮) নামে এক টোকাই যুবকের লাশ উদ্ধার করেছে পুলিশ। শনিবার (২৬ ডিসেম্বর) দুপুরে মাধবদী থানা পুলিশ লাশটি উদ্ধার করে। 

নিহত আকাশ নরসিংদীর রায়পুরা উপজেলার খানাবাড়ি এলাকার আকবর মিয়ার ছেলে। সে গাজীপুরের টঙ্গী এলাকায় বসবাস করে নরসিংদীসহ বিভিন্ন এলাকা থেকে ভাঙ্গারি মালামাল সংগ্রহ করে বিক্রি করতো। মাধবদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সৈয়দুজ্জামান এ তথ্য নিশ্চিত করেছেন।

পুলিশ ও নিহতের পরিবারের সদস্যরা জানায়- শুক্রবার ট্রেনে উঠে যাবার পর রাতে টঙ্গীতে না ফেরায় তার খোঁজ পাওয়া যাচ্ছিল না। বিভিন্ন স্থানে খোঁজাখুঁজির পর সন্দেহবশতঃ পাঁচদোনা ঝংকার সিনেমা হলের ভেতরে খোঁজ করে আজ দুপুরে তার লাশ দেখতে পায় ওই যুবকের খালাতো বোন টোকাই ফাতেমা বেগম। 

সিনেমা হলটি বন্ধ থাকা এবং লোকজন না থাকার সুযোগে আকাশসহ কয়েকজন টোকাই প্রতিনিয়ত ওই সিনেমা হলের পেছন দিক দিয়ে ভেতরে ঢুকে মাদক সেবন করতো বলে জানায় ফাতেমা। সেই সন্দেহ থেকে ফাতেমা সিনেমা হলে তার খোঁজ করে লাশের সন্ধান পায়। 

শনিবার দুপুরে খবর পেয়ে মাধবদী থানা পুলিশ সিনেমা হলের ভেতর থেকে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নরসিংদী সদর হাসপাতাল মর্গে পাঠায়। 

মাধবদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সৈয়দুজ্জামান জানান, আকাশকে মাথায় আঘাত করে হত্যা করা হয়েছে। হত্যার কারণ ও জড়িতদের গ্রেফতারে তদন্তে নেমেছে পুলিশ। 

এনএস/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি