ঢাকা, শনিবার   ২০ এপ্রিল ২০২৪

চলন্তবাসে ধর্ষণচেষ্টা, আসামি ড্রাইভার-হেলপারসহ ৩

সুনামগঞ্জ প্রতিনিধি

প্রকাশিত : ১২:২৬, ২৭ ডিসেম্বর ২০২০ | আপডেট: ১২:২৯, ২৭ ডিসেম্বর ২০২০

আসামি বাস ড্রাইভার শহীদ।

আসামি বাস ড্রাইভার শহীদ।

সুনামগঞ্জের দিরাইয়ে চলন্ত বাসে ধর্ষণ চেষ্টার ঘটনায় আটককৃত বাসের ড্রাইভার-হেলপারসহ অজ্ঞাতনামা তিন আসামির বিরুদ্ধে মামলা দায়ের করেছেন ভুক্তভোগী তরুণীর বাবা। আজ রোববার সকালে বিষয়টি নিশ্চিত করেছেন দিরাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আশরাফুল ইসলাম। এর আগে শনিবার (২৬ ডিসেম্বর) রাতে দিরাই থানায় এ মামলা দায়ের করা হয়।

ওসি আশরাফুল ইসলাম জানান- শনিবার সন্ধ্যায় সিলেট থেকে ছেড়ে আসা দিরাইগামী একটি যাত্রীবাহী বাসে (সিলেট জ-১১০৭২৩) চড়ে আসছিলেন মজলিশপুর এলাকার বাসিন্দা ওই কলেজছাত্রী। দিরাই পৌর শহরের সুজানগর এলাকায় আসার পর তিনি ছাড়া বাকি যাত্রীরা নেমে যান। এসময় বাসে আর কোনও যাত্রী না থাকায় বাসের ড্রাইভার ও হেলপার মিলে তাকে উত্ত্যক্ত করার এক পর্যায়ে শ্লীলতাহানি করে এবং ধর্ষণের চেষ্টা চালায়।

এতে অতিষ্ঠ হয়ে সম্ভ্রম বাঁচতে একপর্যায়ে চলন্ত বাস থেকে লাফ দিয়ে সড়কের পাশে পড়ে যান ওই শিক্ষার্থী। এসময় চিৎকার শুনে গ্রামবাসী আহত অবস্থায় তরুণীকে উদ্ধার করে দিরাই হাসপাতালে নিয়ে গেলে প্রাথমিক চিকিৎসা দিয়ে রাতেই কর্তব্যরত চিকিৎসক তাকে উন্নত চিকিৎসার জন্য সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠান। বর্তমানে ওই তরুণী সেখানেই ভর্তি আছেন।

আহত ছাত্রীটি দিরাই পৌর শহরের মজলিশপুর এলাকার বাসিন্দা এবং দিরাই ডিগ্রী কলেজের দ্বাদশ শ্রেণির ছাত্রী বলে জানা যায়।

এদিকে, ওই রাতেই ভুক্তভোগী তরুণীর বাবা বাদী হয়ে দিরাই থানায় বাসের ড্রাইভার শহীদ ও অজ্ঞাতনামা হেলপারসহ তিনজনকে আসামি করে মামলা দায়ের করেন।

ওসি আশরাফুল ইসলাম আরও জানান, এ ঘটনার পর থেকে আসামিরা পলাতক রয়েছে। এখন পর্যন্ত কাউকে গ্রেপ্তার করতে পারেনি পুলিশ। তাদের গ্রেপ্তার করতে বিভিন্ন স্থানে অভিযান চালানো হচ্ছে।

এনএস/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি