ঢাকা, বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪

আড়াইহাজারে সড়ক দুর্ঘটনায় পুলিশ কনস্টেবল নিহত​​​​​​​

নারায়ণগঞ্জ প্রতিনিধি

প্রকাশিত : ১৬:০৪, ১০ জানুয়ারি ২০২১

নারায়ণগঞ্জের আড়াইহাজারে সড়ক দুর্ঘটনায় সুমিত কুমার কর হৃদয় (২৪) নামের এক পুলিশ কনস্টেবল নিহত হয়েছেন। নিহত নরসিংদী জেলা পুলিশে কর্মরত ছিলেন। এই ঘটনা নিশ্চিত করেন আড়াইহাজার থানার ওসি নজরুল ইসলাম।
 
শনিবার (৯ জানুয়ারি) রাত সাড়ে ১২টার দিকে ঢাকা-আড়াইহাজার সড়কের উপজেলার ফকির বাড়ি নামক স্থানে এই ঘটনা ঘটে। নিহত হৃদয় উপজেলার পাচগাঁও দেওয়ানপাড়া গ্রামের শেখর রঞ্জন করের ছেলে।

আড়াইহাজার থানার উপপরিদর্শক (এসআই)পলাশ ক্রান্তি রায় জানান, হৃদয় নরসিংদী জেলা পুলিশে কর্মরত ছিলেন। সেখান থেকে ছুটি নিয়ে সে বন্ধুদের সাথে মাধবদীতে একটি সামাজিক অনুষ্ঠানে অংশ নেন। অনুষ্ঠান শেষে দুইটি মোটর সাইকেলযোগে ৪ জন বন্ধু বাড়ির উদ্দেশ্যে দেওয়ানপাড়া যাওয়ার পথে উপজেলার ফকির বাড়িতে এসে পিছনে থাকা মোটর সাইকেলটি সামনের মোটর সাইকেলকে ধাক্কা দেয়। এ সময় হৃদয় পড়ে রাস্তাতে থাকা খুঁটির সাথে ধাক্কা লেগে গুরুতর আহত হয়। আহত অবস্থায় আড়াইহাজার হাসপাতালে নেওয়ার পর তার মৃত্যু হয়। 

এই ঘটনায় আহত হয় আরও ৩ জন। নিহত হৃদয়ের এক ভাই ও এক বোন ছিল। গত ৩ বছর আগে সে বাংলাদেশ পুলিশ বাহিনীতে যোগদান করেন। তার মৃত্যুতে গোটা এলাকায় শোকের ছায়া নেমে এসেছে। 


এএইচ/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি