ঢাকা, শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪

মেয়র প্রার্থীকে জুতাপেটা করার অভিযোগে জিডি

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি

প্রকাশিত : ১৮:৪৭, ১৪ জানুয়ারি ২০২১

ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়া পৌরসভা নির্বাচনে মেয়র প্রার্থী নুরুল হক ভূইয়াকে জুতাপেটা করার অভিযোগ উঠেছে আওয়ামী লীগ মনোনীত মেয়র প্রার্থীর এক সমর্থকের বিরুদ্ধে। বুধবার (১৩ জানুয়ারি) রাতে উপজেলা শহরের সড়কবাজারে এ ঘটনা ঘটে। 

পুলিশ জানিয়েছে, জুতাপেটার ঘটনায় অভিযুক্ত সোহাগের বিরুদ্ধে থানায় সাধারণ ডায়েরী হয়েছে। ঘটনার তদন্ত চলছে। তার বিরুদ্ধে এর আগেও আখাউড়া থানায় মাদকসহ ৪টি মামলা রয়েছে। 

সূত্র জানায়, জুতাপেটা করার ঘটনায় অভিযুক্ত সোহাগ মোল্লার বিরুদ্ধে রাতেই থানায় লিখিত অভিযোগ দিয়েছেন মেয়র প্রার্থী নুরুল হক ভূইয়া। অভিযুক্ত সোহাগ আখাউড়া উপজেলার দেবগ্রামের ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি কাদের মোল্লার ছেলে।

মেয়র প্রার্থী নুরুল হক ভূইয়া অভিযোগ করে বলেন, রাতে সড়কবাজারে একটি চায়ের দোকানে বসে চা পান করার সময় সোহাগসহ আরও কয়েকজন দোকানে আসে। আওয়ামী লীগ প্রার্থী তাকজিল খলিফা কাজলের বিরুদ্ধে নির্বাচনে দাঁড়ানোয় সোহাগ আমাকে জুতা দিয়ে মারধর করে। আমি থানায় জিডি করেছি।

তবে এ ব্যাপারে কিছুই জানেন না বলেই জানান আখাউড়া পৌরসভার বর্তমান মেয়র ও আওয়ামী লীগ মনোনীত মেয়র প্রার্থী তাকজিল খলিফা কাজল।
 
এ ব্যাপারে আখাউড়া থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা রসুল আহমদ নিজামী বলেন, হামলাকারী সোহাগের বিরুদ্ধে থানায় আরও ৪টি মামলা রয়েছে। জুতাপেটার ঘটনায় জিডি হয়েছে। বিষয়টির তদন্ত করে প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা নেয়া হবে।

প্রসঙ্গত, নুরুল হক ভূইয়াও মেয়র পদে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী ছিলেন। তিনি আখাউড়া দক্ষিণ ইউনিয়ন পরিষদের তিনবারের চেয়ারম্যান ও একবার আখাউড়া পৌরসভার মেয়র ছিলেন। 

এনএস/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি