ঢাকা, মঙ্গলবার   ১৬ এপ্রিল ২০২৪

ব্রাহ্মণবাড়িয়ার পৃথক স্থানে মিলল ৩ যুবক-যুবতীর লাশ

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি

প্রকাশিত : ১৬:৩১, ৩১ ডিসেম্বর ২০২০

ব্রাহ্মণবাড়িয়ায় পৃথক ঘটনায় এক যুবতীসহ তিন জনের মরেদহ উদ্ধার করেছে পুলিশ। বৃহস্পতিবার (৩১ ডিসেম্বর) জেলার সদর, নাসিরনগর ও নবীনগর উপজেলা থেকে মরদেহগুলো উদ্ধার করা হয়। 

পুলিশ ও স্থানীয় সূত্র জানায়- আজ সকালে জেলার নাসিরনগর উপজেলার ভলাকুট ইউনিয়নের খাগালিয়া গ্রামে প্রতিপক্ষের হামলায় কুদ্দুস মিয়া (৩০) নামে এক যুবক নিহত হয়। তার সাথে বাড়ির সীমানা নিয়ে প্রতিবেশী মহিবুল্লাহর বিরোধ চলে আসছিল। এরই জের ধরে মহিবুল্লাহ লোকজন নিয়ে কুদ্দুস মিয়ার উপর হামলা চালালে সে গুরুতর আহত হয়। তাকে উদ্ধার করে নাসিরনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসার সময় পথে তার মৃত্যু হয়।
 
এদিকে নবীনগর উপজেলার বিদ্যাকূট ইউনিয়নের মেরকুটা গ্রামে বাড়ির পাশের ঝোঁপঝাড় থেকে হোসনে আরা (২৫) নামে এক যুবতীর গলিত দেহ উদ্ধার করে পুলিশ। সে ওই গ্রামের মৃত তাজু মিয়ার মেয়ে। গত ১৬ ডিসেম্বর থেকে সে নিখোঁজ ছিল। 

এছাড়া জেলার সদর থানা মার্কেটের ছাদ থেকে বিকাশ কুমার (৪০) নামে এক যুবকের মরদেহ উদ্ধার করেছে সদর থানা পুলিশ। সে শহরের মধ্যপাড়া এলাকার মৃত রমনী রঞ্জন দেবের ছেলে। 

পুলিশ জানায়, সে মার্কেটের ছাদে বিদ্যুতের কাজ করছিল। তবে কিভাবে সে মারা গেছে তা জানা নেই। মরদেহ ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। 

জেলার অতিরিক্ত পুলিশ সুপার মোঃ রইছ উদ্দিন জানান- মরদেহগুলো উদ্ধার করে ময়নাতদন্তের জন্য জেলা সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। ময়নাতদন্তের প্রতিবেদন পেলে মৃত্যুর সঠিক কারণ জানা যাবে। ঘটনাগুলোর তদন্ত চলছে।  

এনএস/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি