ঢাকা, রবিবার   ২৮ ফেব্রুয়ারি ২০২১, || ফাল্গুন ১৫ ১৪২৭

বেনাপোলে ভূয়া সিআইডি ইন্সপেক্টর আটক

বেনাপোল প্রতিনিধি

প্রকাশিত : ১৯:২৫, ২০ জানুয়ারি ২০২১ | আপডেট: ১৯:২৬, ২০ জানুয়ারি ২০২১

বেনাপোল চেকপোস্ট ইমিগ্রেশন এলাকা থেকে মনির হোসেন (৪৫) নামে এক ভূয়া সিআইডি অফিসারকে আটক করেছে পুলিশ। বুধবার বিকেলে তাকে আটক করা হয়। সে ঢাকার গুলশান ব্লক-২ বাড়ি নং-৬৩ আনোয়ারা মঞ্জিল এলাকার বাসিন্দা বলে পুলিশকে জানালেও পরে খোঁজ নিয়ে জানা যায় তার বাড়ি সাতক্ষীরা সদর থানার কাঠিয়া এলাকার মৃত. দেব প্রসাদ মিত্রের ছেলে রিন্টু মিত্র। 

বেনাপোল চেকপোস্ট ইমিগ্রেশনের ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) আহসান হাবিব জানান, আটক মনির হোসেন ইমিগ্রেশন এলাকায় এসে কাস্টমস অফিসার এর টেবিলে জনৈক বাংলাদেশি আগমন এর সময় তাকে ধমকের সাথে জিজ্ঞাসা করে যে কাস্টমস অফিসার কত টাকা নিয়েছে আপনার কাছ থেকে। তাৎক্ষণিক কাস্টমস অফিসার উক্ত ব্যক্তিকে তার পরিচয় জানতে চাইলে সে সিআইডি কর্মকর্তা বলে পরিচয় দেয়। কাস্টমসের সহকারি রাজস্ব কর্মকর্তা সাইফুল ইসলামের সন্দেহ হলে তার পরিচয়পত্র দেখতে চাইলে পরিচয় দেখান। পরে পরিচয় পত্র ইমিগ্রেশন পুলিশের নিকট নিয়ে গেলে ইমিগ্রেশন পুলিশ ভূয়া বলে সনাক্ত করেন। তাকে জিজ্ঞাসাবাদের এক পর্যায়ে তার সঠিক নাম রিন্টু মিত্র, পিতা মৃত. দেব প্রসাদ মিত্র গ্রাম কাঠিয়া সদর সাতক্ষীরা বলে জানান। 

বেনাপোল পোর্ট থানার ওসি মামুন খান জানান, ভূয়া সিআইডি অফিসার পরিচয়দানকারী রিন্টু মিত্রকে বেনাপোল পোর্ট থানায় সোপর্দ করেছে ইমিগ্রেশন পুলিশ। এ ব্যাপারে থানায় একটি মামলা দায়ের হয়েছে। জিজ্ঞাসাবাদ শেষে তাকে আদালতে পাঠানো হবে। 
কেআই//


Ekushey Television Ltd.

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি