ঢাকা, শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪

শরণখোলায় যুবকের পা ভেঙ্গে চোখ উপড়ে দিল দুর্বৃত্তরা

বাগেরহাট প্রতিনিধি

প্রকাশিত : ১৬:২০, ২৪ জানুয়ারি ২০২১

হাসপাতালে চিকিৎসাধীন আহত সাইফুল।

হাসপাতালে চিকিৎসাধীন আহত সাইফুল।

বাগেহাটের শরণখোলায় মো. সাইফুল মোল্লা (৩৫) নামে এক যুবকের পা ভেঙ্গে দিয়ে দুই চোখ উপড়ে ফেলার চেষ্টা করেছে দুর্বৃত্তরা। আজ রোববার সকালে উপজেলার খোন্তাকাটা ইউনিয়নের মঠেরপাড় এলাকা থেকে রক্তাক্ত অবস্থায় সাইফুলকে উদ্ধার করে হাসপাতালে নেন পার্শ্ববর্তী এলাকার ইউপি সদস্য মো. জাহাঙ্গীর তালুকদার। 

আহত সাইফুল মোল্লা শরণখোলা উপজেলার রাজৈর গ্রামের নুরু মোল্লার ছেলে। তার দাবি, কোনও অপরাধ করলে আইন অনুযায়ী তার বিচার হবে। কিন্তু ক্ষমতা পেয়ে এসব অত্যাচার করা কোনও মানুষের কাজ নয়।

উদ্ধারকারী ইউপি সদস্য মো. জাহাঙ্গীর তালুকদার বলেন, স্থানীয়দের মাধ্যমে খবর পাই যে মঠেরপাড় এলাকায় একটি মাঠে রক্তাক্ত অবস্থায় সাইফুলের দেহ পড়ে আছে। আমি উদ্ধার করে শরণখোলা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়েছি। এর থেকে বেশি কিছু জানিনা।

রাজৈর এলাকার ইউপি সদস্য রহিম হাওলাদার বলেন, সাইফুল মোল্লা এলাকায় চুরি ও ছিনতাই কাজে জড়িত ছিল। সাইফুলের এসব কাজে অতিষ্ট হয়ে এলাকাবাসী ওর উপর হামলা করেছে। আমি এর থেকে বেশি জানিনা।

স্থানীয় গ্রাম পুলিশের সদস্য আসলাম বলেন, সাইফুলের দুই ভাই চট্টগ্রাম থাকে। বৃদ্ধ বাবা-মা রয়েছেন বাড়িতে। তাদের খুঁজে পাচ্ছি না।

হাসপাতালে চিকিৎসাধীন সাইফুল মোল্লা বলেন, আমি যদি কোনও অপরাধ করি, তার বিচারের জন্য আইন ছিল। তারা ক্ষমতা পেয়ে যা খুশি তাই করবে। এটা কোন আইনে বিচার করবে। স্থানীয় ইউনুস, আবুল ও রমজানসহ অনেকেই আমার ওপর এই হামলা করেছে।

শরণখোলা হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার ডাঃ এসএম ফয়সাল আহমদ বলেন, সাইফুলের দুই চোখে রক্তাক্ত জখম হয়েছে। বাম পা ভেঙ্গে গেছে। আমরা তাকে প্রাথমিক চিকিৎসা দিয়েছি। উন্নত চিকিৎসার জন্য তাকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠাতে বলেছি।

শরণখোলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সাইদুর রহমান জানান, চোখ উপড়ে ফেলার বিষয়টি জেনে আমরা ঘটনাস্থল পরিদর্শন করেছি। সাইফুল শরণখোলা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন। তার বাবা বা পরিবারের কাউকে পাওয়া যাচ্ছে না। এ ঘটনায় কেউ এখনও অভিযোগ দেয়নি। তবে কে বা কারা এ ধরনের কাজ করেছে, আমরা তা খুঁজে বের করার চেষ্টা করছি।

তিনি আরও বলেন, সাইফুল ইসলাম সম্পর্কে এলাকার মানুষের একটি খারাপ ধারণা রয়েছে। তার নামে শরণখোলা থানায় চুরি, ছিনতাই, ডাকাতি, ডাকাতির প্রস্তুতিসহ বিভিন্ন আইনে ১৬টি মামলা রয়েছে। বিভিন্ন মামলায় আমরা ২০ বারের অধিক সময়ে তাকে আদালতে সোপর্দ করেছি।

এনএস/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি