ঢাকা, বুধবার   ২৪ এপ্রিল ২০২৪

রাজাপুরের কলেজ ছাত্র শুভ হত্যা মামলায় চার্জশীট 

আজমীর হোসেন তালুকদার: 

প্রকাশিত : ২৩:১৬, ৪ ফেব্রুয়ারি ২০২১

ঝালকাঠরি রাজাপুরে কলজে ছাত্র একাধিক মামলার আসামী মেহেদি হাসান শুভকে (২৫) কুপিয়ে হত্যা মামলায় এজাহার নামীয় ১২ আসামীকে অভিযুক্ত করে দেয় অভিযোগপত্র গ্রহন করেছে আদালত। 

আজ (০৪ ফেব্রুয়ারী) বৃহস্পতিবার ঝালকাঠি সিনিয়র জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট আদালতের (রাজা) বিচারক তারেক সামশ চার্জশীট গ্রহন করে আসামী মোঃ ইসরাফিল (৪৫) কে জেলাহাজতে পাঠানোর ও বাকী ১১ আসামীর বিরুদ্ধে গ্রেপ্তারী পরোয়ানা জারীর নির্দেশ দিয়েছেন। মামলার বাদী নিহত শুভোর পিতা আব্দুল্লাহ আল মাহবুবের পক্ষে আদালতে মামলা পরিচালনা করেন সিনিয়র আইনজীবী এড.জিকে মোস্তাফিজুর রহমান ও এড. হুমায়ীন কবির বাবুল।

মামলার বিবরনে উল্লেখ করা হয়েছে, রাজাপুর উপজেলা বড়ইয়া গ্রামের বাসিন্দা আব্দুল্লাহ আল মাহবুবের ছেলে ও বড়ইয়া বিশ^বদ্যিালয়ের বিএম শাখার ছাত্র দ্বাদশ শ্রেণীর ছাত্র নিহত মেহেদি হাসান শুভকে কলাকোপা গ্রামের ইসরাফলি হাওলাদাররে ছেলে নেয়ামত উল্লাহসহ কয়েক যুবক গত ২৫ মার্চ ২০১৯ইং তারিখ দিবাগত রাত সাড়ে ৭টায়  পিকনিকের কথা বলে বাড়ি থেকে ডেকে নিয়ে যায়। 

পরে গভীর রাতে তাকে কুপিয়ে হাত-পা টুকরা টুকরা করে ও সারা শরীর ক্ষতবিক্ষত করে চৌকিদারের বাড়ির সামনের মাঠে ফেলে দিয়ে গেলে প্রতিবেশী রেনু বেগম মাঠের মধ্যে গোঙানির শব্দ পেয়ে রক্তাক্ত অবস্থায় শুভকে ছটফট করতে দেখে শুভর বাবা-মা খবর দেয়। তারা শুভকে হাত-পা কাটা অবস্থায় স্থানীয় গ্রামবাসীর সহযোগীতায় উদ্ধার করে বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজে নেয়ার পথে মারা যায়।

এ ঘটনায় শুভোর পিতা আব্দুল্লাহ আল মাহবুব বাদী হয়ে ২৮ মার্চ রাজাপুর থানায় ১৫জনকে আসামী করে একটি মামলা দায়ের করলে প্রায় দেড় বছর তদন্তের পর ৭জুলাই ২০২০ তারিখ পুলিশ এজাহার নামীয় ১২জন আসামীকে অভিযুক্ত করে চার্জশীট প্রদান করেন। বৃহস্পতিবার আদালত চার্জশীট গ্রহন করে উপস্থিত আসামী মোঃ ইসরাফিল (৪৫) কে জেলাহাজতে প্রেরন ও বাকী ১১ আসামীর বিরুদ্ধে গ্রেপ্তারী পরোয়ানা জারীর নির্দেশ প্রদান করেন।

আরকে//


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি