ঢাকা, বুধবার   ১২ মে ২০২১, || বৈশাখ ২৮ ১৪২৮

কোম্পানীগঞ্জে সংঘর্ষের ঘটনায় ২ মামলা, আসামি ৬শ

নোয়াখালী প্রতিনিধি

প্রকাশিত : ২১:৩৫, ২০ ফেব্রুয়ারি ২০২১ | আপডেট: ২১:৩৭, ২০ ফেব্রুয়ারি ২০২১

নোয়াখালীর কোম্পানীগঞ্জের চাপরাশিরহাট বাজারে দুই গ্রুপের মধ্যে রক্তক্ষয়ী সংঘর্ষ ও গোলাগুলির ঘটনায় সাবেক উপজেলা চেয়ারম্যান মিজানুর রহমান বাদল ও এসআই শফিকুল ইসলাম বাদী হয়ে দুটি মামলা দায়ের করেছেন। শনিবার (২০ ফেব্রুয়ারি) সন্ধ্যা ৭টা ৫১ মিনিটে কোম্পানীগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মীর জাহেদুল হক রনি এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি জানান, শুক্রবার (১৯ ফেব্রুয়ারি) রাতে মিজানুর রহমান বাদল বাদী হয়ে চরফকিরা ইউপি চেয়ারম্যান জামাল উদ্দিন লিটনকে প্রধান আসামি করে ৪৪ জনের বিরুদ্ধে মামলা দায়ের করেন। ওই মামলায় অজ্ঞাত ৫-৬শ’ জনকে আসামি করা হয়। অন্যদিকে পুলিশের ওপর হামলা ও সরকারি কাজে বাধা দেয়ার অভিযোগে অজ্ঞাত ৫ থেকে ৬শ জনের বিরুদ্ধে ওপর মামলাটি করা হয়।

উল্লেখ্য, সাবেক উপজেলা চেয়ারম্যান বাদল সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরকে নিয়ে মিথ্যাচারের প্রতিবাদে উপজেলার চাপরাশিরহাট বাজারে পূর্ব ঘোষণা অনুযায়ী শুক্রবার (১৯ ফেব্রুয়ারি) বিকালে সমাবেশ ও বিক্ষোভ মিছিলের ডাক দেন। পরে বাদলের অনুসারীরা চাপরাশিরহাট বাজারে মিছিল করতে গেলে কাদের মির্জার সমর্থকদের সঙ্গে ধাওয়া-পাল্টা ধাওয়া ও সংঘর্ষ এবং গোলাগুলির ঘটনা ঘটে। এ সময় গণমাধ্যমকর্মীসহ চার জন গুলিবিদ্ধ ও অন্তত ২০ জন আহত হন।

এনএস/


Ekushey Television Ltd.

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি