ঢাকা, শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪

ভোলার দুই পৌরমেয়র ও কাউন্সিলরদের শপথ গ্রহণ

ভোলা প্রতিনিধি

প্রকাশিত : ১৫:৪৪, ২৪ মার্চ ২০২১

ভোলা জেলার দুই পৌরসভার মেয়র, কাউন্সিলর ও সংরক্ষিত নারী কাউন্সিলররা শপথ গ্রহণ করেছেন। বরিশাল বিভাগীয় কমিশনার মো: সাইফুদ্দিন বাদল নির্বাচিতদের শপথবাক্য পাঠ করান।

বুধবার (২৪ মার্চ) বেলা ১১টায় ভোলা জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে চলে এই শপথ গ্রহণ।

আওয়ামী লীগের সমর্থিত প্রার্থী হিসাবে ভোলা পৌরসভার মেয়র হিসেবে মো: মনিরুজ্জামান মনির তৃতীয় মেয়াদে ও চরফ্যাশন পৌরসভায় মো. মোরশেদ প্রথমবারের মতো নির্বাচিত হয়ে মেয়র হিসেবে শপথ গ্রহণ করেন। পৌরসভা নির্বাচনের পঞ্চম ধাপে গত ২৮ ফেব্রুয়ারি  ভোলা ও চরফ্যাশনে ভোটগ্রহণ অনুষ্ঠিত হয়।

শপথ গ্রহণ অনুষ্ঠানে বরিশাল বিভাগীয় কমিশনার মো: সাইফুদ্দিন বাদল বলেন, জনগণের ভোটের রায় নিয়ে আপনারা নির্বাচিত হয়েছেন। তাই জনগণকে সর্বোচ্চ সেবাদানের জন্য নবনির্বাচিত জনপ্রতিনিধিদের প্রতি আহ্বান জানান তিনি।

তিনি বলেন, ৩০ লাখ শহীদের বিনিময় আমরা একটি স্বাধীন পেয়েছে। এই স্বাধীন দেশকে এগিয়ে নিতে হলে জনপ্রতিনিধিদের সমর্থন লাগবে। জনপ্রতিনিধিদের সমর্থন ছাড়া দেশ এগিয়ে যেতে পারবেনা। আপনার নির্বাচিত হয়েছেন জনগণের ভোটের রায়ে। এখন দায়িত্ব পালনের সময় আপনারা মানুষের সেই আস্থার প্রতিফলন ঘটাবেন।

বর্তমান সরকার স্থানীয় সরকারকে অনেক গুরুত্ব দিয়ে আসছে। আপনারা সৎ ও নিষ্ঠার সঙ্গে দায়িত্ব পালন করলে সাধারণ মানুষ আবারও সেবা গ্রহণে বিশ্বস্ততা ফিরে পাবে। এসময় সকল জনপ্রতিনিধিদের মাদক, ইভটিজিংমুক্ত পৌরসভা গঠনের আহবান জানান তিনি।

ভোলার নবাগত জেলা প্রশাসক মো: তৌফিক-ই-লাহী চৌধুরীর সভাপত্বিতে শপথ গ্রহণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন পুলিশ সুপার সরকার মোহাম্মদ কায়সার, অতিরিক্ত জেলা প্রশাসক সুজিত হাওলাদার, স্থানীয় সরকার বিভাগের উপ-পরিচালক মামুন আল ফারুক, ভোলা সদর উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ মিজানুর রহমানসহ দুই পৌরসভার ২৬ জন জনপ্রতিনিধি।

এএইচ/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি