ঢাকা, বৃহস্পতিবার   ০৫ আগস্ট ২০২১, || শ্রাবণ ২০ ১৪২৮

ছেলেকে নিয়ে বিয়ের দাওয়াতে যাওয়া হলো না বাবার

জয়পুরহাট প্রতিনিধি

প্রকাশিত : ১৪:১৫, ২ এপ্রিল ২০২১

জয়পুরহাটে ট্রাকের ধাক্কায় মোটরসাইকেল আরোহী ব্যাংক কর্মকর্তা আব্দুস সালাম (৪৭) এর মৃত্যু হয়েছে। গুরুত্বর আহত হয়েছে নিহতের ছেলে সিয়াম (১৩)। আজ শুক্রবার সকাল সাড়ে ১০টার দিকে সদর উপজেলার জয়পুরহাট-নওগাঁ সড়কের তেতুলতলী এলাকায় এ দুর্ঘটনা ঘটে। পুলিশ ঘাতক ট্রাকটিকে আটক করেছে।

বিষয়টি নিশ্চিত করে জয়পুরহাট সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আলমগীর জাহান জানান, নিহত আব্দুস সালাম জয়পুরহাট সদর উপজেলার দোগাছি গ্রামের শাহজাহান আলীর ছেলে। তিনি সোনালী ব্যাংক নওগাঁর বদলগাছি শাখার শাখা ব্যবস্থাপক হিসেবে কর্মরত ছিলেন। নিহত আব্দুস সালাম জয়পুরহাট ডিগ্রি কলেজ এলাকার বাসিন্দা।

পুলিশ ও নিহতের পারিবারিকসূত্রে জানা গেছে, জয়পুরহাটের বাসা থেকে আব্দুস সালাম ছেলে আবু সিয়ামকে সাথে নিয়ে মোটরসাইকেল যোগে বিয়ের দাওয়াত খেতে বদলগাছি উপজেলার মথুরাপুর গ্রামে যাচ্ছিলেন। তিনি মোটরসাইকেল চালাচ্ছিলেন আর তার ছেলে সিয়াম পিছনে বসে ছিলেন। সকাল সাড়ে ১০টায় তাঁরা জয়পুরহাট সদর উপজেলার তেঁতুলতলী নামক স্থানে পৌঁছলে পিছনে থেকে একটি দ্রুতগতির ট্রাক ধাক্কা দেয়। এতে বাবা-ছেলে দুজনেই মোটরসাইকেল থেকে ছিটকে পড়ে যান। এতে ঘটনাস্থলেই সালাম মারা যান। আর ছেলে সিয়াম আহত হন। সিয়ামকে জয়পুরহাট আধুনিক জেলা হাসপাতালে ভর্তি করা হয়েছে। দুর্ঘটনাস্থল থেকে ট্রাকটি আটক করা হয়েছে। চালক ও সহকারী পলাতক রয়েছে।

জয়পুরহাট সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) একেএম আলমগীর জাহান বলেন, নিহত ব্যাংক কর্মকর্তা আব্দুস সালামের লাশ জয়পুরহাট আধুনিক জেলা হাসপাতাল মর্গে রয়েছে। পুলিশ ঘাতক ট্রাকটিকে আটক করেছে।

এনএস/


Ekushey Television Ltd.

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি