ঢাকা, শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪

নাসিরনগরে দু’পক্ষের সংঘর্ষে আহত ১৫, গ্রেফতার ১২

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি

প্রকাশিত : ২১:০৮, ৬ এপ্রিল ২০২১

ব্রাহ্মণবাড়িয়ার নাসিরনগরে সরকারি পুকুর লিজ দেয়াকে কেন্দ্র করে দু' পক্ষের সংঘর্ষে পুলিশসহ উভয়পক্ষের ১৫ জন আহত হয়েছে। 

সোমবার বিকেলে উপজেলার পূর্বভাগ ইউনিয়নের মকবুলপুর গ্রামে এ ঘটনা ঘটে। পুলিশ ঘটনাস্থল থেকে ১২ জনকে গ্রেফতার করেছে। মঙ্গলবার গ্রেফতারকৃতদেরকে আদালতে সোপর্দ করা হয়েছে।  

এলাকাবাসী ও পুলিশ জানায়, উপজেলার পূর্বভাগ ইউনিয়নের মকবুলপুর গ্রামের একটি সরকারি পুকুর লিজ নিয়ে সোমবার বিকেলে গ্রামের কিতাব আলি ও খেলু মিয়ার মধ্যে প্রথমে কথা কাটাকাটি হয়। পরে উভয়পক্ষের লোকেরা দেশীয় অস্ত্র-শস্ত্র নিয়ে উভয়পক্ষের লোকজন সংঘর্ষে লিপ্ত হয়। সংঘর্ষ চলাকালে উভয়পক্ষের বেশ কয়েকটি বাড়ি-ঘর ভাংচুর করে দাঙ্গাবাজরা। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌছে সংঘর্ষ নিয়ন্ত্রণে আনে। ঘন্টাব্যাপী সংঘর্ষ চলাকালে ৫ পুলিশ সদস্যসহ উভয়পক্ষের  ১৫ জন আহত হয়। পুলিশ ঘটনাস্থল থেকে ১২ জনকে গ্রেফতার করে।

গ্রেফতারকৃতরা হলেন, কিতাব আলী-(৬০), হাবিবুর রহমান-(৪০), মিজানুর রহমান- (৪৫), হেলু মিয়া-(৩৫), লিটন মিয়া-(৩২), জিয়াউর রহমান-(৪০), জীবন মিয়া-(১৬), নিলুফা বেগম-(২৬), রেখা বেগম-(২৪), রাফিয়া বেগম-(৪৫), জিল্লু মিয়া-(৩২) ও স্বপ্না বেগম-(১৯)। 

এ ব্যাপারে নাসিরনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আরিচুল হক বলেন,সংর্ঘষ থামাতে গিয়ে এসআই রফিকুল ইসলামসহ ৫ পুলিশ সদস্য আহত হয়েছেন। এ ঘটনায় পুলিশ বাদী হয়ে থানায় একটি মামলা দায়ের করেছেন। পুলিশ ঘটনার সাথে জড়িত থানার দায়ে ১৫ জনকে গ্রেফতার করেছে। তাদেরকে মঙ্গলবার আদালতে সোপর্দ করা হয়েছে।
কেআই//
 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি