ঢাকা, মঙ্গলবার   ২৩ এপ্রিল ২০২৪

জয়পুরহাটে ড্রেন নির্মাণকে কেন্দ্র করে নিহত ১

জয়পুরহাট প্রতিনিধি

প্রকাশিত : ১৬:২৮, ২৪ এপ্রিল ২০২১

জয়পুরহাট সদর উপজেলার পলিকাদোয়া গ্রামে ড্রেন নির্মাণকে কেন্দ্র করে প্রতিবেশীর লাঠির আঘাতে রেজাউল করিম (৪৫) নামে একজন নিহত হয়েছেন। নিহতের ভাই মোস্তাফিজুর রহমান বাদী হয়ে একটি হত্যা মামলা দায়ের করেছেন।

আজ শনিবার (২৪ এপ্রিল) সকাল ১০টায় চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। নিহত রেজাউল করিম একই গ্রামের মৃত ওহাব উদ্দিনের ছেলে।

পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা গেছে, বাড়ির পানি নিষ্কাশনের জন্য ড্রেন নির্মাণকে কেন্দ্র করে শুক্রবার বিকেলে প্রতিবেশী মৃত মোতালেব আলীর ছেলে আব্দুল আলীমের সাথে রেজাউল করিমের কথা কাটাকাটি শুরু হয়। এরই এক পর্যায়ে পাশে থাকা একটি  লাঠি হাতে নিয়ে আলীম রেজাউলের মাথায় সজোরে আঘাত করে। 

এ অবস্থায় স্থানীয়রা গুরতর আহত রেজাউলকে প্রথমে জয়পুরহাট আধুনিক জেলা হাসপাতালে ভর্তি করেন। তার অবস্থার অবনতি হলে ওই রাতেই তাকে বগুড়া মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে আজ শনিবার সকাল ১০টায় তিনি মারা যান। 

জয়পুরহাট সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এ কে এম আলমগীর জাহান বলেন, নিহত রেজাউল করিমের মরদেহ বগুড়া মেডিকেল কলেজ হাসপাতালে ময়না তদন্তের জন্য রাখা হয়েছে। এ ঘটনায় একটি মামলা দায়ের করা হয়েছে।

এএইচ/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি