ঢাকা, বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪

মরিচক্ষেতে মিলল মোটরসাইকেল চালকের লাশ

পটুয়াখালী প্রতিনিধি

প্রকাশিত : ১৫:৫৫, ২১ মে ২০২১

কুয়াকাটায় মরিচক্ষেত থেকে মিরাজ (২০) নামে এক মোটরসাইকেল চালকের লাশ উদ্ধার করা হয়েছে। আজ শুক্রবার বেলা ১১টায় কুয়াকাটা পৌরসভার কচ্ছপখালী এলাকার একটি মরিচ ক্ষেত থেকে ওই যুবকের লাশ উদ্ধার করে মহিপুর থানা পুলিশ।

নিহত মিরাজ কচ্ছপখালী এলাকার সিদ্দিক ভদ্রের ছেলে। সে এলাকায় মোটরসাইকেল চালিয়ে জীবিকা নির্বাহ করতো বলেই জানা গেছে।

নিহতের পরিবার সূত্রে জানা যায়, সাত মাস পূর্বে প্রথম বিবাহ করে মিরাজ। তার স্ত্রীর সাথে তার মামাতো ভাইয়ের সম্পর্ক ছিল। বিষয়টি জানাজানি হলে তাদের বিবাহ বিচ্ছেদ হয়। এরপর তিন মাস পূর্বে দ্বিতীয় বিবাহ করে মিরাজ। কিন্তু এরপরও প্রথম স্ত্রীর সাথে যোগাযোগ করার চেষ্টা করে সে।

এ নিয়ে বৃহস্পতিবার (২০ মে) মিরাজের সাথে তার প্রথম স্ত্রী ও তার মামাতো ভাই রাকিবের সহযোগীদের বাকবিতণ্ডা হয়। এ ঘটনার সাথে হত্যাকাণ্ডের যোগসূত্র থাকতে পারে বলে এলাকাবাসীর ধারণা।

মিরাজের বাবা সিদ্দিক ভদ্র দাবি করে বলেন, প্রথম বউয়ের প্রেমিক রাকিবের সহযোগীরা তার ছেলেকে হত্যা করেছে। তিনি আরও বলেন, মিরাজ গতকাল (২০ মে) রাত ১০টার দিকে আমার সাথে ভাত খেয়ে বাইরে নামে। এরপর আর বাসায় ফেরেনি সে। তার দ্বিতীয় স্ত্রী স্বামী বাসায় না ফেরায় বারবার তার মোবাইলে কল করেছে, কিন্তু মোবাইল বন্ধ ছিল।

পরে আজ সকালবেলা বিভিন্নভাবে খোঁজখবর নেওয়া শুরু করে মিরাজের পরিবার। পরে ওই এলাকার তামিম নামের একটি শিশু মরিচ ক্ষেতে লাশটি দেখতে পেয়ে স্থানীয়দের জানান। স্থানীয়রা লাশ দেখে শনাক্ত করে পুলিশে খবর দেয়। মহিপুর থানা পুলিশ লাশটি উদ্ধার করে মর্গে প্রেরণ করেছেন।

বিষয়টি নিশ্চিত করে মহিপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি মো. মনিরুজ্জামান বলেন, খবর পেয়ে ঘটনাস্থল থেকে সুরতহাল রিপোর্ট নেয়ার পর লাশটি উদ্ধার করে মর্গে প্রেরণ করা হয়েছে। ময়নাতদন্তের রিপোর্ট না আসা পর্যন্ত কিছুই বলা যাচ্ছে না। তবে লাশের সাথে একটি মোবাইল ফোন পাওয়া গেছে। মোবাইল ফোনের মাধ্যমে হত্যাকারীদের শনাক্ত করা যেতে পারে।

এনএস/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি