ঢাকা, শনিবার   ০৪ মে ২০২৪

বিস্কুটের লোভে দেখিয়ে ৭ বছরের শিশুকে ধর্ষণ 

ঠাকুরগাঁও প্রতিনিধি

প্রকাশিত : ২১:১৫, ১ জুন ২০২১

বিস্কুট খাওয়ার প্রলোভন দেখিয়ে ৭ বছরের এক শিশুকে একাধিকবার ধর্ষণের অভিযোগ উঠেছে জয়ন্ত শর্মা (৩৮) নামে এক নরসুন্দরের বিরুদ্ধে। মঙ্গলবার বিকেলে ঠাকুরগাঁও সদর থানায় একটি ধর্ষণ মামলা রুজু করেছে ভুক্তভোগীর পরিবার। 

বর্তমানে ওই শিশুটি ঠাকুরগাও আধুনিক সদর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে এবং সেখানে ক্ষতিগ্রস্ত শিশুটির ডাক্তারি পরীক্ষা সম্পন্ন হয়েছে।
এর আগে সোমবার সন্ধ্যায় ঠাকুরগাঁও সদর উপজেলা আউলিয়াপুর ইউনিয়নের বকুলতলা গ্রামে এ ঘটনা প্রকাশ পায়।
 
অভিযুক্ত ধর্ষক জয়ন্ত শর্মা আউলিয়াপুর ইউনিয়নের বকুলতলা গ্রামের মৃত গোপাল শর্মার ছেলে এবং পেশায় সে একজন নরসুন্দরকর্মী (নাপিত)। ঘটনা জানাজানির পর থেকে অভিযুক্ত জয়ন্ত শর্মা আত্মগোপনে রয়েছে।

ভুক্তভোগী শিশুটির মা জানান, অভিযুক্ত জয়ন্ত শর্মার বাড়ি আর তাদের বাড়ি একই গ্রামে। তার ৭ বছরের শিশুকন্যা প্রতিদিনের মতো সোমবার বিকেলে বাড়ির পাশেই প্রতিবেশি অন্যান্য ছেলে-মেয়েদের সাথে খেলা করছিল। ওইদিন সন্ধ্যায় জয়ন্ত খেলার স্থানে গিয়ে তার মেয়েকে একটি বিস্কুটের প্যাকেট দেখিয়ে ইশারায় তার ঘরে যেতে বলে। এ দৃশ্য অন্যান্য খেলার সাথীরা দেখতে পায় এবং তাকে বিস্কুট দেখানোর কারণ জানতে চাইলে অন্যান্য খোলার সাথীদের জয়ন্তের কু-কর্মের কথা জানায় মেয়ে। পরে প্রতিবেশি একজন অভিভাবক এবিষয়টি তাকে জানায়। এছাড়া রাতে মেয়ের কাছে জিজ্ঞাসা করলে তিনি ঘটনার সত্যতা জানতে পারেন।

শিশুটির মা আরও জানান, চলতি মাসের ১৪ মে ঈদের দিন থেকে জয়ন্ত চকলেট ও বিস্কুটের প্রলোভন দেখিয়ে তার মেয়েকে বেশ কয়েকবার ধর্ষণ করে এবং এবিষয়ে কাউকে না বলার জন্য ভয়ভীতি দেখায়।

মঙ্গলবার দুপুরে শিশুটিকে ঠাকুরগাঁও আধুনিক সদর হাসপাতালে ভর্তি করা হয় এবং বিকালে মেয়ের বাবা বাদি হয়ে সদর থানায় একটি মামলা দায়ের করেন।

ঠাকুরগাঁও আধুনিক সদর হাসপাতালের তত্বাবধায়ক ডা. নাদিরুল আজিজ চপল জানান, ক্ষতিগ্রস্ত শিশুটির ডাক্তারি পরীক্ষা সম্পন্ন হয়েছে, বর্তমানে শিশুটি হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।
কেআই

সদর থানার ওসি তানভিরুল ইসলাম জানান, এ বিষয়ে সদর থানায় একটি মামলা রুজু হয়েছে। আসামীকে ধরতে পুলিশের একাধিক টিম অভিযান শুরু করেছে বলেও জানান তিনি।
কেআই/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি