ঢাকা, শুক্রবার   ২৯ মার্চ ২০২৪

ব্রাহ্মণবাড়িয়ায় রেলস্টেশন দ্রুত চালুর দাবিতে মানববন্ধন

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি

প্রকাশিত : ১৪:৪৭, ৫ জুন ২০২১

ব্রাহ্মণবাড়িয়ায় রেলস্টেশন দ্রুত চালু ও যোগাযোগ পুনঃস্থাপনের দাবিতে মানববন্ধন হয়েছে। ‘সন্ত্রাস প্রতিরোধ মঞ্চ’ আয়োজনে এই মানববন্ধন অনুষ্ঠিত হয়।

আজ শনিবার (৫ জুন) সকালে স্টেশন প্লাটফর্মে আয়োজিত মানববন্ধনে রেলস্টেশন দ্রুত চালু না হলে আগামী ২০ তারিখের পর থেকে ব্রাহ্মণবাড়িয়া রেলস্টেশনের উপর দিয়ে কোন প্রকার ট্রেন চলাচল করতে দেয়া হবে না বলে হুঁশিয়ারি দেয়া হয়।

সন্ত্রাস প্রতিরোধ মঞ্চের আহ্বায়ক আবদুন নূরের সভাপতিত্বে বক্তব্য রাখেন ব্রাহ্মণবাড়িয়া প্রেসক্লাবের সভাপতি রিয়াজউদ্দিন জামি, সাধারণ সম্পাদক জাবেদ রহিম বিজন, জেলা কমিউনিস্ট পার্টির সাধারণ সম্পাদক কমরেড সাজিদুল ইসলাম, গ্যাস-খনিজ সম্পদ ও বিদ্যুৎ-বন্দর রক্ষা জাতীয় কমিটির সদস্য সচিব অ্যাডভোকেট মোহাম্মদ নাসির, একাত্তরের ঘাতক দালাল নির্মূল কমিটির সাধারণ সম্পাদক এডভোকেট অসীম কুমার প্রমুখ। 

এ সময় বক্তারা বলেন, দীর্ঘদিন ধরে হেফাজতের তাণ্ডবে ক্ষতিগ্রস্ত ব্রাহ্মণবাড়িয়া রেলস্টেশনের যোগযোগ পুনঃস্থাপন করা হচ্ছে না। এমনকি কোন ট্রেন যাত্রা বিরতিও করছে না। এতে করে জেলার ৩০ লাখেরও বেশি মানুষ দুর্ভোগে রয়েছে। 

বক্তারা অবিলম্বে ব্রাহ্মণবাড়িয়ার রেলস্টেশন সংস্কার করে রেল যোগযোগ পুনঃস্থাপনের দাবি জানান। অন্যথায় কঠোর আন্দোলনের হুঁশিয়ারী দেন। মানববন্ধন শেষে তারা রেলপথে অবস্থান নিয়ে বিক্ষোভ করে।

উল্লেখ্য, ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর বাংলাদেশ সফর ঘিরে গত ২৬ মার্চ হেফাজতের তাণ্ডব চলাকালে ব্রাহ্মণবাড়িয়া রেলস্টেশনের ব্যাপক ভাংচুর ও অগ্নিসংযোগের শিকার হয়। 

এএইচ/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি