ঢাকা, সোমবার   ২০ সেপ্টেম্বর ২০২১, || আশ্বিন ৪ ১৪২৮

নাটোরে নিখোঁজ সিএনজি ব্যবসায়ীর মৃতদেহ উদ্ধার

নাটোর প্রতিনিধি

প্রকাশিত : ১৫:৪০, ২০ জুন ২০২১

মানিক সরকার

মানিক সরকার

নাটোরে নিখোঁজ সিএনজি ব্যবসায়ী ও জেলা সিএনজি মালিক সমিতির কোষাধ্যক্ষ মানিক সরকারের (৩৯) মরদেহ উদ্ধার করেছে পুলিশ। ১৪ দিন আগে শহরের হরিশপুর এলাকা থেকে তিনি নিখোঁজ হন। 

রোববার (২০ জুন) বেলা ১১ টার দিকে নাটোর-রাজশাহী মহাসড়কের ধারে ঝোপের মধ্যে থেকে মানিকের লাশ উদ্ধার করে পুলিশ। নিহত মানিক সরকার নাটোর পৌর এলাকার রামাইগাছি এলাকার বাসিন্দা।

জানা গেছে, মানিকের মৃতদেহ নাটোর-রাজশাহী মহাসড়কের ধারে ঝোপের মধ্যে উপুড় হয়ে পড়ে থাকতে দেখে স্থানীয়রা ৯৯৯ নম্বরে ফোন করে পুলিশকে জানায়। পরে পুলিশ এসে লাশ উদ্ধার করে মর্গে প্রেরণ করে। তবে হত্যার কারণ জানাতে পারেনি পুলিশ।

নাটোর সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) জাহাঙ্গীর আলম ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, ফোন পাওয়ার পর পুলিশ ঘটনাস্থলে গিয়ে মরদেহটি উদ্ধার করে। তার পরনের গেঞ্জি ও প্যান্ট দেখে নিহতের স্ত্রী লাশটি মানিকের বলে শনাক্ত করে। 

৬ জুন বাড়ি থেকে বের হয়ে আর বাড়ি ফেরেননি মানিক। ৭ জুন মানিকের স্ত্রী থানায় একটি সাধারণ ডায়েরি করেন। হত্যার রহস্য ও ঘটনার সাথে জড়িতদের শনাক্তের জন্য পুলিশ তদন্ত করছে বলে জানান তিনি।

এদিকে, নিহত মানিকের স্ত্রীর ফেসবুক আইডির পোষ্ট থেকে জানা যায়, শহরের ভবানীগঞ্জ এলাকায় মীম গদি ঘর নামে তার স্বামীর একটি ব্যবসা প্রতিষ্ঠান আছে। গত ৬ জুন সকাল ১০টার দিকে তার স্বামী মানিক সরকার কোন এক ব্যক্তির ডাকে সরকারি টেক্সটাইল ইন্সটিটিউটের কাছে যাওয়ার কথা বলে বাড়ি থেকে বের হয়ে আর ফিরে আসেননি। তিনি ও তার দুই সন্তান নিয়ে স্বামীর খোঁজে থানাসহ বিভিন্ন এলাকায় ১৩ দিন ধরে ছুটে বেড়িয়েছেন।

উল্লেখ্য, নিখোঁজের ১৪ দিন পর ওই টেক্সটাইল ইন্সটিটিউটের কাছ থেকেই মানিকের মৃতদেহ উদ্ধার করা হয়েছে। 

এএইচ/


Ekushey Television Ltd.

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি