ঢাকা, বুধবার   ০১ মে ২০২৪

নিখোঁজ হওয়া নাবিক উদ্ধার হয়নি এখনও, টাকা নিল পুলিশ! 

মোংলা প্রতিনিধি 

প্রকাশিত : ১৭:২৩, ২২ জুন ২০২১

মোংলা বন্দরের পশুর নদীতে নিখোঁজ হওয়া কার্গো জাহাজের নাবিক জাবের আলীকে এখনও উদ্ধার করা যায়নি। মঙ্গলবার (২২ জুন) দুপুর পর্যন্ত ফায়ার সার্ভিসের ডুবোরি দল তার সন্ধানে চেষ্টা চালিয়েছেন।

কার্গো জাহাজ এম ভি মোকসেদ ফেনীর মাষ্টার মো. আ. রশিদ বলেন, গতকাল সোমবার সকালে পশুর নদীর বয়া থেকে জাহাজটি ছাড়ার সময় পা পিছলে নাবিক (লস্কর) জাবের আলী (৪৫) নদীতে পড়ে নিখোঁজ হন। এরপর থেকে তার সন্ধানে স্থানীয় ফায়ার সার্ভিস, কোস্টগার্ড ও পুলিশ চেষ্টা চালায়। তবে এখনো তাকে পাওয়া যায়নি। এ ঘটনায় থানায় জিডি করেছেন তিনি। জাবেরের বাড়ি নড়াইল জেলার চুনখোলা গ্রামে।

জাহাজটির মাষ্টার আ. রশিদ এসময় আরও বলেন, আজ সকালে নৌ পুলিশের কয়েকজন সদস্য এসে তাদের সুকানি (ইঞ্জিন চালক) মো. রবিনের কাছ থেকে এক হাজার টাকা নিয়েছেন। নিখোঁজ জাবের আলীকে উদ্ধার বাবদ কিনা জানাতে চাইলে আ. রশিদ বলেন, "না না ওই আমাদের ছবি টবি ফেসবুকে দিয়েছেন বলে নিয়েছেন,এসব নিয়া আবার কিছু বইলেন না।'  তবে ওই নৌ পুলিশের নাম বলতে পারেননি তিনি। তাদের পোশাকে নৌ পুলিশ লেখা আছে বলেও মাষ্টার আ. রশিদ বলেন। 

এ ব্যাপারে নৌ পুলিশের খুলনা রেঞ্জের এস পি (পুলিশ সুপার) মো. শরিফুর রহমান বলেন, 'কে টাকা নিয়েছে নাম না বলতে পারলে তো মুশকিল, তারপরও আমি বিষয়টি শক্তভাবে দেখছি'। 
কেআই// 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি