ঢাকা, সোমবার   ২০ সেপ্টেম্বর ২০২১, || আশ্বিন ৪ ১৪২৮

কাঁঠালিয়ায় নির্বাচন পরবর্তী সহিংসতায় নিহত ১, আহত ১৪

ঝালকাঠি প্রতিনিধি

প্রকাশিত : ১৫:২০, ২৩ জুন ২০২১

ঝালকাঠির কাঁঠালিয়া উপজেলার আমুয়া ইউনিয়নের ৭নং ওয়ার্ডের বিজয়ী ইউপি সদস্য মজিবুর রহমানের সমর্থকরা হামলা চালিয়েছে পরাজিত প্রার্থী ফারুকের সমর্থকদের উপর। এ ঘটনায় কলেজ ছাত্র নিহত এবং নিহতের মা, বাবা, ভাই ও চাচাসহ ১৪ জন আহত হয়েছেন। আহতরা আমুয়া ও বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন। 

প্রত্যক্ষদর্শীরা জানান, স্থানীয় কেরাত আলী মাদ্রাসার সামনে বিজয়ী মেম্বর মজিবুর রহমানের সমর্থকরা ২২ জুন রাতে আনন্দ উৎসব করার সময় পরাজিত প্রার্থী মোঃ ফারুকের এক সমর্থককে বেঁধে রাখে তারা। তাকে উদ্ধারের জন্য লোকজন জড়ো হলে মজিবুরের লোকজন রামদা, দাও নিয়ে তাদের উপর হামলা চালায়। 

এ ঘটনায় গুরুতর আহত শাহ আলম ওরফে লাল মিয়ার ছেলে বাগেরহাট পিসি কলেজের অনার্স ৩য় বর্ষের ছাত্র মোঃ আরিফ (২২) বরিশাল শেরে-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় আজ মারা যায়। এছাড়া উক্ত ঘটনায় আহত নিহত আরিফের মা শাহনাজ পারভীন, বাবা লাল মিয়া, বড় ভাই সফিকুল ইসলাম, চাচা ইব্রাহিব ও সোহরাব আহত হয়। 

আহতদেরকে প্রথমে স্থানীয় আমুয়া হাসপাতালে ভর্তি করা হয়। পরে একজনের অবস্থা গুরুতর হলে বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করা হয়। অন্যরা আমুয়া হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। 
পুলিশ ঘটনার সাথে জড়িত সন্দেহে ৪ জনকে গ্রেফতার করেছে।

এএইচ/


Ekushey Television Ltd.

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি