ঢাকা, সোমবার   ০৪ মার্চ ২০২৪

রাজবাড়ীতে গত ২৪ ঘন্টায় একজনের মৃত্যু, আক্রান্ত ৯১

রাজবাড়ী প্রতিনিধি

প্রকাশিত : ২০:৪১, ২৫ জুন ২০২১

রাজবাড়ীর পাংশা উপজেলা স্বাস্থ্য কেন্দ্রে করোনা সংক্রমন নিয়ে চিকিৎসাধীন অবস্থায় একজন মৃত্যুবরণ করেছেন। গত ১৮ জুন করোনা উপসর্গ নিয়ে তিনি ভতি হন। তার বয়স হয়েছিল ৬০। এদিকে প্রতিদিনই রাজবাড়ীতে করোনা রোগী আক্রান্ত বাড়ছে। গত ২৪ ঘন্টায় রাজবাড়ীতে আরও ৯১ জন করোনা পজেটিভ রোগী সনাক্ত হয়েছে। 

রাজবাড়ীর ৫টি উপজেলার সদর উপজেলাতে ৫৪ জন, গোয়ালন্দে ১৫ জন, পাংশাতে ১৮ ও কালুখালীতে ৪ জনসহ মোট ৯১ জন করোনা পজেটিভ সনাক্ত হয়। গত ২৪ জুন তারিখে ৯৫টি নমুনা র‌্যাপিড এ্যান্টিজেন পরিক্ষায় ৩২ জন এবং ২০ ও ২১ জুন আইসিডিডিআরবিতে ১৭৬টি নমুনা আরটি পিসিআর পরিক্ষায় পরিক্ষায় ৫৯ জন করোনা পজেটিভ রিপোর্ট পাওয়া যায়। 

এ পর্যন্ত জেলায় মোট করোনা আক্রান্তের সংখ্যা দাঁড়িয়েছে ৪৬৮০ জনে। করোনা থেকে সুস্থ হয়েছে ৪২১০ জন। হোম আইসোলেশনে থেকে চিকিৎসা গ্রহন করছেন ৪১৪ জন এবং সদর হাসপাতালের কোভিড ইউনিটে ১০ জন, গোয়ালন্দ উপজেলা স্বাস্থ্য কেন্দ্রে ৭ জনসহ ১৭ জন করোনা রোগী ভর্তি রয়েছে। বুধবার সকালে সিভিল সার্জন কার্যালয় থেকে এ তথ্য জানানো হয়। জেলায় এ পর্যন্ত করোনায় আক্রান্ত হয়ে মৃত্যু হয়েছে ৩৯ জনের। 

রাজবাড়ীর সিভিল সার্জন ডাঃ মো. ইব্রাহিম টিটন জানান, গত ২৪ ঘন্টায় করোনায় পাংশাতে ১ জন মৃত্যুবরণ করেন। এদিকে ২৪ ঘন্টায় ঢাকায় আইসিডিডিআরবিতে পিসিআর টেস্ট ও রাজবাড়ীতে র‌্যাপিড এ্যান্টিজেন টেস্টে করে ৯১ জন করোনা সনাক্ত পাওয়া যায়। এ নিয়ে করোনায় মোট আক্রান্তের সংখ্যা দাঁড়ালো ৪৬৮০ জন। এরি মধ্যে সুস্থ হয়েছেন ৪২১০ জন। মোট আক্রান্তদের মধ্যে হোম আইসোলেশনে রয়েছেন ৪১৪ জন। সদর হসপাতালের কোভিড ইউনিটে ১০ ও গোয়ালন্দে ৭ জনসহ ১৭ জন করোনা রোগী ভর্তি রয়েছেন। 
কেআই//


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি