ঢাকা, বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪

শিশুকে গাছের সঙ্গে বেঁধে নির্যাতন, ছবি ভাইরাল 

ঠাকুরগাঁও প্রতিনিধি

প্রকাশিত : ০০:০৮, ১৪ জুলাই ২০২১ | আপডেট: ০০:১৩, ১৪ জুলাই ২০২১

ঠাকুরগাঁওয়ের পীরগঞ্জে তৃতীয় শ্রেণীর এক শিশুকে গাছের সঙ্গে রশি দিয়ে বেঁধে মধ্যযুগীয় কায়দায় নির্যাতনের একটি ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হওয়ার পর তোলপাড় শুরু হলে মঙ্গলবার নির্যাতনকারীকে পুলিশ গ্রেফতার করেছে।  

জানা যায়, পীরগঞ্জ উপজেলার মলি­কপুর সরকারপাড়া গ্রামে জাল থেকে মাছ চুরির অপবাদ দিয়ে গত শুক্রবার সকালে গরুর দড়ি দিয়ে গাছের সাথে বেঁধে পেটানো হয় শিশু জুয়েলকে। পরে শিশুটি বাড়িতে গিয়ে ভয়ে বিষয়টি কাউকে না জানিয়ে চুপচাপ থাকে। পরদিন শনিবার শিশুটির পায়ে ব্যাথা থাকলেও ভয়ে সে চুপ করেই থাকে। অবশেষে সোমবার ব্যাথা সহ্য করতে না পেরে শিশুটি তার বন্ধুদের মাধ্যমে বাবা-মাকে সে বিষয়টি জানায়। এর মধ্যে শারীরিক অবস্থার অবনতি হলে শিশু জুয়েলের পরিবার সোমবার রাতে তাকে পীরগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে।   

মঙ্গলবার ওই শিশুকে নির্যাতনের ছবি ফেসবুকে ভাইরাল হলে এলাকায় তোলপাড় শরু হয় এবং পুলিশ অভিযুক্ত রমজান আলী বাসুকে তার বাড়ি থেকে গ্রেফতার করে।

এ ব্যাপারে পীরগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) প্রদীপ কুমার রায় বলেন, শিশু জুয়েলের বাবা মনির উদ্দিন বাদী হয়ে থানায় একটি মামলা দায়ের করলে আসামী রমজান আলী বাসুকে তার নিজ বাড়ি থেকে গ্রেফতার করা হয় এবং পরে তাকে জেল হাজতে পাঠানো হয়।

কেআই//

 
 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি