ঢাকা, বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪

শপথ নিলেন ভোলার ১২ ইউপি চেয়ারম্যান

ভোলা প্রতিনিধি

প্রকাশিত : ১৫:১২, ১৪ জুলাই ২০২১

ইউনিয়নকে করোনামুক্ত রাখার পাশাপাশি জনগণের স্বার্থ রক্ষার প্রত্যয় নিয়ে শপথ নিয়েছেন ভোলার নবনির্বাচিত ১২ ইউপি চেয়ারম্যান।  

ভোলা জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে সামাজিক দূরত্ব বজায় রেখে চার উপজেলার নবনির্বাচিত ১২  ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানরা আনুষ্ঠানিকভাবে শপথ নেন। শপথ বাক্য পাঠ করান ভোলা জেলা প্রশাসক মোঃ তৌফিক-ই-লাহী চৌধুরী।

গত ২১ জুন ইউনিয়ন পরিষদ নির্বাচনের প্রথম ধাপে ভোলার বোরহানউদ্দিন, তজুমউদ্দিন, চরফ্যাশন ও মনপুরা উপজেলার ১২টি ইউনিয়নে নির্বাচন অনুষ্ঠিত হয়। বিনা প্রতিদন্ধিতায় নির্বাচিত হয়েছেন ৬ জন এবং বাকি ৬টির ৩টিতে সতন্ত্র প্রার্থী ও ৩টিতে নৌকা প্রতিক প্রার্থীরা বিজয়ী হয়েছেন।

শপথ অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন ভোলা পুলিশ সুপার সরকার মুহাম্মদ কায়সার, জেলা পরিষদ চেয়ারম্যান আবদুল মমিন টুলু, অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) মামুন আল ফারুক প্রমুখ। সভা সঞ্চালনা করেন সহকারী কমিশনার ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট নুসরাত ফাতেমা চৌধুরী।

শপথ বাক্য পাঠ শেষে জেলা প্রশাসক নবনির্বাচিত ১২ ইউনিয়ন পরিষদ চেয়ারম্যানদের সাথে দিকনির্দেশনামূলক সংক্ষিপ্ত বক্তব্য রাখেন। 

জেলা প্রশাসক মোঃ তৌফিক-ই-লাহী চৌধুরী বলেন, মহামারীর এই সময় তৃর্ণমূল পর্যায়ে করোনামুক্ত রাখতে চেয়ারম্যানদের দায়িত্ব নিতে হবে। সরকারের যে নির্দেশনা তা যেন সঠিকভাবে বাস্তবায়ন হয় তার জন্য সচেষ্ট থাকতে হবে। আপনারা শুধু চেয়ারম্যান নন, সরকারের একটা অংশও। আপনারা ভালো কাজ করলে সরকারের সুনাম হবে। আর খারাপ কাজ করলে সরকারের দুর্নাম হবে।

এএইচ/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি