ঢাকা, শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪

কক্সবাজারে র‍্যাবের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ যুবক নিহত

কক্সবাজার প্রতিনিধি

প্রকাশিত : ১১:৪৯, ১৭ জুলাই ২০২১

কক্সবাজারে র‌্যাবের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ আশরাফ আলী ওরফে আশু আলী (২৭) নামে এক যুবক নিহত হয়েছে। আজ শনিবার ভোরে শহরের ৬নং ওয়ার্ডের সাহিত্যিকা পল্লী বড়বিল মাঠ এলাকায় এ ‘বন্দুকযুদ্ধে’র ঘটনা ঘটে। এসময় ঘটনাস্থল থেকে একটি স্যুটারগান, একটি দেশীয় এলজি, ২টি গুলি ও ৪টি গুলির খোসা উদ্ধার করা হয়েছে।

নিহত আশরাফ আলী ওরফে আশু আলী কক্সবাজার শহরের বিজিবি ক্যাম্প ফরেস্ট অফিস পাড়ার জাফর আলমের ছেলে। আশু আলীকে শহরের একজন শীর্ষ সন্ত্রাসী দাবি করে র‍্যাব জানায়, তার বিরুদ্ধে প্রায় ১২টি মামলা রয়েছে।

র‌্যাব-১৫ কক্সবাজারের উপ-অধিনায়ক স্কোয়াড্রন লিডার তানভির হাসান বিষয়টির সত্যতা নিশ্চিত করে জানান, কক্সবাজার শহরের সাহিত্যিকা পল্লী বড়বিল মাঠ এলাকায় শহরের শীর্ষ সন্ত্রাসী আশরাফ আলী ওরফে আশু আলীর অবস্থানের খবর পেয়ে র‌্যাবের একটি দল অভিযানে যায়। এসময় র‌্যাবের উপস্থিতি টের পেয়ে আশু আলী বাহিনীর সদস্যরা গুলি চালায়। র‌্যাবও আত্মরক্ষার্থে পাল্টা গুলি করে। গোলাগুলির এক পর্যায়ে আশু আলী বাহিনীর সদস্যরা পালিয়ে যায়। পরে ঘটনাস্থলে তল্লাশী করে একটি স্যুটারগান, একটি দেশীয় তৈরী এলজি, ২টি গুলি ও ৪টি গুলির খোসা এবং গুলিবিদ্ধ অবস্থায় সন্ত্রাসী আশু আলীকে উদ্ধার করা হয়। 

পরে তাকে কক্সবাজার সদর হাসপাতালে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে। তার মৃতদেহ ময়নাতদন্তের জন্য হাসপাতাল মর্গে রাখা হয়েছে। নিহত আশু আলীর বিরুদ্ধে হত্যা, ছিনতাই, অস্ত্র, ডাকাতির প্রস্তুতিসহ প্রায় ১২টি মামলা রয়েছে বলেও জানান তিনি।

এনএস//


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি