ঢাকা, শনিবার   ২৭ এপ্রিল ২০২৪

উখিয়ায় বিজিবির সঙ্গে গোলাগুলিতে দুর্ধর্ষ মাদক কারবারি নিহত

কক্সবাজার প্রতিনিধি

প্রকাশিত : ১২:৪৪, ১৬ জুলাই ২০২১

কক্সবাজারের উখিয়ায় বিজিবির সঙ্গে গোলাগুলিতে লুৎফুর রহমান লুতু (৪০) নামের এক মাদক কারবারি নিহত হয়েছে। এসময় ৫০ হাজার পিস ইয়াবাসহ অস্ত্র ও গুলি উদ্ধার করা হয়েছে।

বৃহস্পতিবার (১৫ জুলাই) রাত সাড়ে ৯টার দিকে কক্সবাজারের উখিয়ার পালংখালী ইউনিয়নের নলবনিয়ার চিংড়ি ঘের এলাকায় এ গোলাগুলির ঘটনা ঘটে। নিহত লুৎফুর রহমান লুতু (৪০) নলবনিয়া গ্রামের জালাল আহমদের ছেলে।

কক্সবাজারস্থ ৩৪ বিজিবির অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল আলী হায়দার আজাদ আহমেদ জানান, উখিয়া সীমান্তে মাদক পাচারকালে বিজিবির অবস্থান টের পেয়ে পাচারকারীরা বিজিবিকে লক্ষ্য করে গুলিবর্ষণ করে। এসময় বিজিবিও আত্মরক্ষার্থে পাল্টা গুলি চালায়। গোলাগুলি থামার পর ঘটনাস্থলে একজনের মৃতদেহ পাওয়া যায়। এসময় ঘটনাস্থল থেকে ৫০ হাজার ইয়াবা, অস্ত্র ও গুলি উদ্ধার করা হয়।

নিহত লুৎফুর রহমান লুতু একজন দুর্ধর্ষ ডাকাত ও মাদক কারবারি উল্লেখ করে বিজিবি অধিনায়ক আরও জানান, তার বিরুদ্ধে ১২টির অধিক মামলা রয়েছে। 

নিহতের মৃতদেহ ময়নাতদন্তের জন্য কক্সবাজার জেলা সদর হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে। এ ব্যাপার সংশ্লিষ্ট আইনে উখিয়া থানায় মামলা দায়ের করা হয়েছে বলেও জানান তিনি।

এনএস//


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি