ঢাকা, শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪

হিলিতে গরীব রোগীদের জন্য দিনব্যাপী ফ্রি মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত

হিলি প্রতিনিধি 

প্রকাশিত : ১৬:৫৪, ১৩ আগস্ট ২০২১

দিনাজপুরের হিলিতে বৈগ্রাম যুব ক্লাব ও লাইব্রেরীর প্রয়াত সভাপতি ও যুবলীগ নেতা বদিউজ্জামান সোহাগের ৫ম মৃত্যুবার্ষিকী উপলক্ষ্যে গরীব অসহায় দুস্থ্যরোগীদের জন্য দিনব্যাপী ফ্রি মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত হয়েছে। 

বৈগ্রাম যুব ক্লাব ও লাইব্রেরীর আয়োজনে শুক্রবার সকাল সাড়ে ৯টায় ক্লাব প্রাঙ্গনে হাকিমপুর উপজেলা চেয়ারম্যান হারুন উর রশীদ দিনব্যাপী এই ফ্রি মেডিকেল ক্যাম্পের শুভ উদ্বোধন করেন।সকাল থেকে শুরু হয়ে বিকেল ৫টা পর্যন্ত এই মেডিকেল ক্যাম্পের কার্যক্রম চলবে। পরে বদিউজ্জামান সোহাগের রুহের মাগফেরাত কামনা করে বিশেষ দোয়া করা হয়। এসময় সেখানে ভাইসচেয়ারম্যান শাহিনুর রেজা, বোয়ালদাড় ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি ছদরুল ইসলাম, উপজেলা যুবলীগের সভাপতি আমিরুল ইসলাম, সাধারন সম্পাদক এমদাদুল হক মল্লিক, ক্লাবটির বর্তমান সভাপতি মাদুস রানা, সাধারন সম্পাদক শরিফুজ্জামানসহ বিভিন্ন নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

এতে হাকিমপুর উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সের ডা.হামিদুল ইসলাম ও ডা.সজল কান্তি রায়ের নেতৃত্বে একটি মেডিকেল টিম গ্রামের গরীব অসহায় দুস্থ্য মানুষদের বিভিন্ন রোগীদের দেখেন ও ব্যবস্থাপত্র প্রদান করেন। এতে বিপুল সংখ্যক মানুষ তাদের বিভিন্ন রোগের চিকিৎসা করাতে মেডিকেল ক্যাম্পে উপস্থিত হন। 

আরকে//


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি