ঢাকা, বুধবার   ২৪ এপ্রিল ২০২৪

মোহনপুরে ছুরিকাঘাতে সাবেক ইউপি সদস্য নিহত

রাজশাহী প্রতিনিধি

প্রকাশিত : ১৫:৪৯, ২০ আগস্ট ২০২১

রাজশাহীর মোহনপুরে ছুরিকাঘাতে মোহাম্মদ আলী (৬৫) নামে ইউনিয়ন পরিষদের (ইউপি) সাবেক সদস্য নিহত হয়েছেন। আজ শুক্রবার সকালে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।

নিহত নাম মোহাম্মদ আলী উপজেলার জাহানাবাদ ইউনিয়নের সাবেক ইউপি সদস্য ও চকবিরহী গ্রামের উজাল উদ্দিনের ছেলে।

জানা যায়, পান বরজে বিষ দেয়া নিয়ে কথা কাটাকাটির জের ধরে বৃহস্পতিবার (১৯ আগস্ট) রাত ৮টার দিকে উপজেলার চকবিরহী মোড়ে এ ছুরিকাঘাতের ঘটনা ঘটে। এ ঘটনায় নিহতের ছেলে জুয়েল রানাও (৪০) আহত হন। তিনি রামেক হাসপাতালে চিকিৎসাধীন। তবে তার অবস্থা শঙ্কামুক্ত বলেই চিকিৎসকের বরাদ দিয়ে জানিয়েছেন মোহনপুর থানার পরিদর্শক (তদন্ত) তৌহিদুর রহমান। 

তিনি জানান, গত বৃহস্পতিবার সকালে উপজেলার চকবিরহী মোড়ে এনামুল হকের কীটনাশকের দোকানের সামনে পান বরজে বিষ দেয়া নিয়ে ওই গ্রামের রফিকুল ইসলামে ছেলে আব্দুল মতিনের সাথে মোহাম্মদ আলীর কথা কাটাকাটি হয়। রাত ৮টার দিকে মোহাম্মদ আলী চকবিরহী মোড়ে ওই কীটনাশকের দোকানের সামনে বসে ছিলেন। হঠাৎকরে আব্দুল মতিন ধারালো ছুরি নিয়ে গিয়ে মোহাম্মদ আলীকে আঘাত করে। 

এ সময় তার ছেলে জুয়েল রানা পিতাকে বাঁচাতে এগিয়ে আসলে তাকেও ছুরি দিয়ে আঘাত করে আব্দুল মতিন পালিয়ে যায়। পরে স্থানীয়রা পিতা-পুত্রকে উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে পাঠায়। হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় শুক্রবার সকাল ৭টার দিকে মোহাম্মদ আলী মারা যান।

পুলিশ পরিদর্শক আরও বলেন, খবর পেয়ে রাতেই ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়। ঘটনার সঙ্গে জড়িত মতিন পালাতক রয়েছে। তাকে গ্রেফতার করতে পুলিশ কাজ করছে। এছাড়াও নিহতের লাশ ময়নাতদন্ত করে পরিবারের সদস্যদের কাছে হস্তান্তরের ব্যবস্থা নেয়া হয়েছে।

এনএস//


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি