ঢাকা, বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪

হিলিতে মাদ্রাসা শিক্ষক আটক

হিলি প্রতিনিধি

প্রকাশিত : ১৫:১৭, ২১ আগস্ট ২০২১

দিনাজপুরের হিলিতে বিশাপাড়াস্থ বাংলাহিলি হিলফুল ফুযুল মাদ্রাসার ১০ বছর বয়সি এক ছাত্রকে বলাৎকারের অভিযোগে মমিনুল ইসলাম ওরফে সুজন (২৭) নামের ওই মাদ্রাসার এক শিক্ষককে গ্রেফতার করেছে পুলিশ।

গতকাল শুক্রবার (২০ আগস্ট) রাত ১০টায় ওই মাদ্রাসা শিক্ষককে তার নিজ বাড়ি থেকে গ্রেফতার করে পুলিশ। সে হিলির বড় চেংগ্রাম গ্রামের রফিকুল ইসলামের ছেলে। গত ১৬ আগস্ট রাতে মাদ্রাসায় এই বলাৎকারের ঘটনাটি ঘটে। শুক্রবার রাতে শিশুটির পিতা অভিযোগ দায়ের করলে পুলিশ তাকে গ্রেফতার করে।

হাকিমপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফেরদৌস ওয়াহিদ বলেন, হিলির নওপাড়া গ্রামের ১০ বছর বয়সি এক শিশু বিশাপাড়াস্থ বাংলাহিলি হিলফুল ফুযুল মাদ্রাসায় থেকে পড়ালেখা করতো। গত ১৬ আগস্ট রাত ১১টার দিকে মাদ্রাসা শিক্ষক মমিনুল ইসলাম নানাপ্রকার ভয়ভীতি দেখিয়ে ওই ছাত্রকে বলাৎকার করে। এর আগেও সে কয়েকবার ওই শিশুটিকে বলৎকার করে। 

পরে ওই শিশুটি তার বাবাকে বলাৎকারের বিষয়টি জানালে শিশুটির পিতা রুস্তম আলী শুক্রবার রাতে এবিষয়ে থানায় অভিযোগ দায়ের করে। বিষয়টিকে অধিক গুরুত্ব দিয়ে তদন্ত করে এর সত্যতা পাওয়ায় ওই রাতেই অভিযুক্ত শিক্ষক মমিনুল ইসলামকে তার নিজ বাড়ি থেকে গ্রেফতার করা হয়েছে।

প্রাথমিক জিজ্ঞাসাবাদ শেষে আজ শনিবার সকালে তাকে দিনাজপুর আদালতে প্রেরণ করা হয়েছে।

এএইচ/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি