ঢাকা, শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪

পরকীয়ার অভিযোগে বিধবাকে ন্যাড়া করে নির্যাতন

সরাইল (ব্রাহ্মণবাড়িয়া) প্রতিনিধি

প্রকাশিত : ০৮:৩৩, ২৭ আগস্ট ২০২১

ব্রাহ্মণবাড়িয়ায় এক বিধবা নারীর মাথা ন্যাড়া করে নির্যাতন করার ভিডিও ফেসবুকে ভাইরাল হয়েছে। ঘটনাটি ঘটেছে জেলার সরাইল উপজেলার বেড়তলা গ্রামে। বৃহস্পতিবার (২৬ আগস্ট) জোর করে মাথা ন্যাড়া করে দেয়ার ওই ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়েলে মূল হোতা রাশিদা বেগম (৩৫) নামে এক নারীকে আটক করেছে পুলিশ।

জানা গেছে, নির্যাতনের শিকার বিধবা ওই নারীর বাড়ি বরিশাল জেলায়। তার স্বামীর মৃত্যুর পর ব্রাহ্মণবাড়িয়ার সদর উপজেলার সুহিলপুর গ্রামে একটি বাড়িতে বসবাস করতেন। সেখানে থেকে নির্মাণ শ্রমিকের কাজ করতেন তিনি। তারই সহকর্মী সরাইল উপজেলার নোয়াগাঁও ইউনিয়নের তেরকান্দা গ্রামের মৃত জাহের মিয়ার ছেলে মেরাজুলের (৩৫) সঙ্গে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে ওই বিধবা নারীর।  বিষয়টি জানাজানি হলে মেরাজুলের পরিবারে শুরু হয় আশান্তি।

এরই জেরে গত ২২ জুলাই ওই বিধবাকে মেরাজুলের স্ত্রী তানজিনা আক্তার বেড়তলা গ্রামে তার বাবার বাড়িতে ডেকে আনেন। পরে তানজিনা ও তার বড় বোন রাশিদা বেগমসহ আরও কয়েকজন মিলে ওই বিধবাকে নির্যাতন করে তার মাথার চুল কেটে ন্যাড়া করে দেন। এ ঘটনার একটি ভিডিও বৃহস্পতিবার ফেসবুকে ছড়িয়ে পড়ে। ভিডিওতে দেখা গেছে, রাশিদা বেগমের হাতে কেঁচি ও ব্লেড, তার সহযোগী হিসেবে ছিল কয়েকজন যুবকও।

এ বিষয়ে সরাইল থানা অফিসার ইনচার্জ মোঃ আসলাম হোসেন বলেন, রাশিদা বেগমকে জিজ্ঞাসাবাদের জন্য থানায় আনা হয়েছে। ভিকটিমকে খোঁজার চেষ্টা চলছে। আইনানুগ ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।

এনএস//


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি