ঢাকা, মঙ্গলবার   ১৮ জুন ২০২৪

পদ্মায় ১৫ শিক্ষক নিয়ে ট্রলার ডুবি, খোঁজ মেলেনি ২ জনের

ফরিদপুর প্রতিনিধি

প্রকাশিত : ০৮:৪৯, ২৭ আগস্ট ২০২১

নিখোঁজ দুই শিক্ষক আজমল হোসেন ও আলমগীর হোসেন

নিখোঁজ দুই শিক্ষক আজমল হোসেন ও আলমগীর হোসেন

ফরিদপুরস্থ পদ্মা নদীতে ১৫ জন শিক্ষক নিয়ে ট্রলার ডুবির ঘটনায় ৩৬ ঘণ্টা অতিবাহিত হলেও এখনও খোঁজ মেলেনি ২ শিক্ষকের। তাৎক্ষণিকভাবে চালকসহ ১৪ জনকে উদ্ধার করা গেলেও তীব্র স্রোতে ভেসে যাওয়া ওই দুই স্কুল শিক্ষককে উদ্ধার করা যায়নি এখনও। 

নিখোঁজ ওই দুই শিক্ষক হলেন- ফরিদপুর উচ্চ বিদ্যালয়ের ইংরেজি বিভাগের সহকারী শিক্ষক আলমগীর হোসেন ও সারদা সুন্দরী বালিকা উচ্চ বিদ্যালয়ের গণিত বিভাগের সহকারী শিক্ষক আজমল হোসেন শেখ। তাদের উদ্ধারে কাজ করছে নৌ-পুলিশ, ফায়ার সার্ভিসের ডুবোরিসহ স্থানীয় জেলেরা। অন্যদিকে, নিখোঁজ দুই শিক্ষকের খোঁজে পদ্মার পাড়ে নির্ঘুম রাত কাটাচ্ছেন তাদের স্বজনেরা।

বুধবার (২৫ আগষ্ট) সন্ধ্যায় ফরিদপুর সদর উপজেলার ডিক্রিরচর ইউনিয়নের মদনখালী এলাকার নজির বিশ্বাসের ডাঙ্গীতে থাকা একটি পল্টুনের সাথে ধাক্কা খেয়ে ট্রলারটি ডুবে যায়। ট্রলারটিতে ফরিদপুর শহরের বিভিন্ন বিদ্যালয়ের ১৫ জন শিক্ষক ও চালকসহ মোট ১৬ জন ছিলেন।

উদ্ধার হওয়া শিক্ষকরা জানান, শহরের বিভিন্ন বিদ্যালয়ের ১৫ জন শিক্ষক মিলে একটি ট্রলারে করে বুধবার বিকালে নৌ ভ্রমণে বের হন। সন্ধ্যা পৌনে ৬টার দিকে পল্টুন থেকে ফের যাত্রা শুরু করলে ট্রলারের ইঞ্জিন বন্ধ হয়ে যায়। এ সময় ট্রলারটি স্রোতের টানে মুহূর্তের মধ্যে পল্টুনের সাথে ধাক্কা খেয়ে ডুবে যায়। দুর্ঘটনার পর স্থানীয়দের সহায়তায় ট্রলারের চালক ও ১৩ শিক্ষকসহ মোট ১৪ জনকে উদ্ধার করা হয়। খবর পেয়ে ফায়ার সার্ভিস, নৌ পুলিশ ৩৬ ঘণ্টা ধরে উদ্ধার অভিযান চালালেও এখনো দুই শিক্ষককে উদ্ধার করা যায়নি।

এনএস//


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি