ঢাকা, শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪

হিলিতে প্রাথমিক ও মাধ্যমিক শিক্ষকদের প্রশিক্ষণ

হিলি প্রতিনিধি

প্রকাশিত : ০০:০৭, ২৩ আগস্ট ২০২১

 

দিনাজপুরের হিলিতে প্রাথমিক ও মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক ও বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতিদের নিয়ে বিদ্যালয় পরিচালনা নীতিমালা ও বিধি বিধান সংক্রান্ত দিনব্যাপী প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত হয়েছে।

হাকিমপুর উপজেলা পরিষদের আয়োজনে উপজেলা পরিচালন ও উন্নয়ন প্রকল্প স্থানীয় সরকার বিভাগ ও জাপান ইন্টারন্যাশনাল কো-অপারেশন এজেন্সি (জাইকা) এর সহায়তায় রোববার সকাল ১০টায় হাকিমপুর উপজেলা পরিষদে সভাকক্ষে উপজেলা চেয়ারম্যান হারুন উর রশীদ দিনব্যাপী এই প্রশিক্ষন কর্মশালার উদ্বোধন করেন। 

এতে উপজেলার প্রাথমিক, মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক ও পরিচালনা কমিটির সভাপতিগণসহ সর্বমোট ১০৫ জন কর্মশালায় অংশগ্রহণ করেন। কর্মশালাটি সকাল থেকে দুপুর পর্যন্ত অনুষ্ঠিত হয়।

এতে বিদ্যালয় পরিচালনা নীতিমালা ও বিধি-বিধান সংক্রান্ত বিভিন্ন প্রশিক্ষণ প্রদান করা হয়। এতে প্রশিক্ষক হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা রিসোর্স সেন্টারের ইন্সট্রাক্টর বদরুল মিল্লাত, সহকারী উপজেলা শিক্ষা অফিসার হারুন অর রশীদ, মাহমুদুন নবী। এতে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান শাহিনুর রেজা, জাইকার উপজেলা সমন্বয়কারী খাইরুজামানসহ অনেকে।
কেআই//


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি