ঢাকা, শনিবার   ২৭ এপ্রিল ২০২৪

নেত্রকোনায় ‘বেষ্ট বিউটি এক্সপার্ট’ কর্মশালা অনুষ্ঠিত

নেত্রকোনা প্রতিনিধি

প্রকাশিত : ১৩:০৩, ২৭ আগস্ট ২০২১

সাদিয়া জেবিন নিপুকে স্মারক দিয়ে বরণ করছেন তূর্য নাসির

সাদিয়া জেবিন নিপুকে স্মারক দিয়ে বরণ করছেন তূর্য নাসির

পিছিয়ে পড়া নারীদের এগিয়ে নিতে ও বিউটিশিয়ানদের আন্তর্জাতিক পর্যায়ে প্রতিভা বিকাশের লক্ষ্যে দেশব্যাপী শুরু হতে যাচ্ছে ‘বেষ্ট বিউটি এক্সপার্ট-২০২১’ প্রতিযোগিতা। এ উপলক্ষে নেত্রকোণায় অনুষ্ঠিত হলো "বেষ্ট বিউটি এক্সপার্ট-২০২১" প্রতিযোগিতা ও আন্তর্জাতিক ফ্রি ওয়ার্কশপের প্রস্তুতিমূলক সভা। জেলার বিভিন্ন এলাকা থেকে আসা বিউটিশিয়ানরা সভায় অংশ নেন।

বৃহস্পতিবার (২৬ আগস্ট) সন্ধ্যায় নেত্রকোণার মোক্তারপাড়ায় চেক-ইন রেস্টুরেন্টে অনুষ্ঠিত এ সভায় শাহানা আক্তার পপির সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, "বেষ্ট বিউটি এক্সপার্ট ২০২১"-এর চেয়ারম্যান তূর্য নাসির। 

অন্যদের মধ্যে বক্তব্য রাখেন, প্রতিযোগিতার প্রধান সমন্বয়কারী হৃদয় সরকারসহ সুলতানা কস্তুরী, পান্না আক্তার ও সারা চৌধুরী। এসময় বক্তারা বলেন, এ শিল্পের সাথে জড়িতদের প্রতিভা বিকাশ এবং তাদের স্বাবলম্বী করে গড়ে তুলতে এই ধরণের আয়োজন বিশেষ ভূমিকা রাখবে।

পরে "বেষ্ট বিউটি এক্সপার্ট ২০২১"-এর চেয়ারম্যান তূর্য নাসির নেত্রকোণা জেলা পার্লার এসোসিয়শনের সকল বিউটি এক্সপার্টদের মধ্য থেকে বর্তমান প্রেসিডেন্ট সাদিয়া জেবিন নিপুকে "বেষ্ট বিউটি এক্সপার্ট ২০২১"-এর উপদেষ্টা পদের জন্য এবং সুলতানা কস্তুরী ও পান্না আক্তারকে টিম লিডার হিসেবে ঘোষণা করেন।

এনএস//


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি