ঢাকা, শনিবার   ২০ এপ্রিল ২০২৪

নেত্রকোনায় পিকআপ চাপায় নিহত পুলিশের এসআই

নেত্রকোনা প্রতিনিধি

প্রকাশিত : ১২:৫০, ২৭ আগস্ট ২০২১

নিহত এসআই হাবিবুর রহমান

নিহত এসআই হাবিবুর রহমান

নেত্রকোনায় একটি পিকআপ ভ্যানের চাপায় হাবিবুর রহমান নামে পুলিশের এক এসআই নিহত হয়েছেন। বৃহস্পতিবার (২৬ আগস্ট) রাত সোয়া ৮টার দিকে নেত্রকোনা-মোহনগঞ্জ সড়কের ঠাকুরাকোনার সতরশ্রী নামক স্থানে এই দুর্ঘটনা ঘটে।গুরুতর অবস্থায় তাকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পথে রাত সাড়ে ১০টায় তার মৃত্যু ঘটে।

নিহত পুলিশের উপ-পরিদর্শক (এসআই) হাবিবুর রহমান নেত্রকোনা জেলার বারহাট্রা থানায় কর্মরত ছিলেন। তিনি নেত্রকোনা পৌর শহরের নাগড়া এলাকায় বসবাস করতেন।

বিষয়টি নিশ্চিত করে নেত্রকোনা মডেল থানার পরিদর্শক (ওসি তদন্ত) সোহেল মাহমুদ জানান, এসআই হাবিব বৃহস্পতিবার রাতে জেলা শহর থেকে মোটরসাইকেলযোগে কর্মস্থল বারহাট্টা যাচ্ছিল। এসময় নেত্রকোনা-মোহনগঞ্জ সড়কের ঠাকুরাকোনা ইউনিয়নের সতরশ্রী নামক স্থানে বিপরীত দিক থেকে আসা নেত্রকোনাগামী একটি পিকআপ ভ্যানের সঙ্গে তাঁর মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ছিটকে পড়ে পিকআপ চাপায় ঘটনাস্থলেই এসআই হাবিবুর রহমান গুরুতর আহত হয়। 

স্থানীয়দের কাছ থেকে খবর পেয়ে নেত্রকোনা মডেল থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে তাকে উদ্ধার করে প্রথমে নেত্রকোনা আধুনিক সদর হাসপাতালে প্রাথমিক চিকিৎসা শেষে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠায়। ময়মনসিংহে নেয়ার পথে রাত সাড়ে ১০টার দিকে তার মৃত্যু হয়। 

এনএস//


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি