ঢাকা, সোমবার   ০৬ মে ২০২৪

হিলিতে সাজাপ্রাপ্ত পলাতক আসামী গ্রেফতার

হিলি প্রতিনিধি

প্রকাশিত : ২১:৫২, ২৭ আগস্ট ২০২১

দিনাজপুরের হিলিতে বিশেষ অভিযান চালিয়ে তিন বছরের সাজাপ্রাপ্ত ওয়ারেন্টভুক্ত পলাতক আসামী শাহিন আলী (৩৮)কে গ্রেফতার করেছে পুলিশ।

শুক্রবার বিকেল ৩টায় জয়পুরহাট জেলা সদরের চাকিপাড়া গ্রামের শ্বশুরবাড়ি থেকে তাকে গ্রেফতার করে পুলিশ। গ্রেফতারকৃত শাহিন আলী হিলির দক্ষিনবাসুদেবপুর গ্রামের আজগর আলীর ছেলে।

হাকিমপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফেরদৌস ওয়াহিদ বলেন, ১৯৭৪ সালের বিশেষ ক্ষমতা আইনে হাকিমপুর থানার একটি মামলায় ৩বছরের সাজাপ্রাপ্ত ও ৫ হাজার টাকা অর্থদণ্ড অনাদায়ে আরও ৬ মাসের কারাদণ্ডে দণ্ডিত শাহিন দীর্ঘদিন ধরেই পলাতক অবস্থায় ছিল। দীর্ঘদিন ধরে তাকে গ্রেফতারে চেষ্টা চালিয়ে আসছিল হাকিমপুর থানা পুলিশ। গোপন সংবাদের মাধ্যমে জানতে পারি সে জয়পুরহাটে তার শ্বশুরবাড়িতে অবস্থান করছে। সংবাদ পেয়ে পুলিশের একটি চৌকস দল স্থানীয় পুলিশের সহায়তায় জয়পুরহাটে তার শ্বশুরবাড়িতে অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করতে সক্ষম হয়। এর মধ্য দিয়ে দীর্ঘদিনের প্রচেষ্টা সফল হলো, সাথে সাথে তাকে সেখান থেকে হাকিমপুর থানায় নিয়ে আসা হয়েছে। প্রক্রিয়া শেষে তাকে দিনাজপুর আদালতে প্রেরণের প্রক্রিয়া চলছে বলে জানিয়েছেন তিনি।
কেআই//
 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি