ঢাকা, বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪

রোগ নিরাময়ের ওষুধ মাদক হিসেবে বিক্রি, আটক ২

কুড়িগ্রাম প্রতিনিধি

প্রকাশিত : ০৯:১৫, ৩০ আগস্ট ২০২১

কুড়িগ্রাম সদরের পৌর এলাকার বৈশ্যপাড়া থেকে নেশা জাতীয় চারশ’ ইনজেকশনসহ এক যুবককে আটক করে কুড়িগ্রাম সদর থানা পুলিশ। পরে তার সহযোগী আরেক যুবককে আটক করা হয়। বিষয়টি নিশ্চিত করেছেন কুড়িগ্রাম সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা খান মো শাহরিয়ার। 

রোববার (২৯ আগস্ট) বিকেলে গোপন সংবাদের ভিত্তিতে অভিযান পরিচালনা করে কুড়িগ্রাম পৌর এলাকার বৈশ্য পাড়া থেকে একজনকে হাতেনাতে গ্রেফতার করে সদর থানা পুলিশ।

গ্রেফতারকৃত যুবক কুড়িগ্রাম পৌর এলাকার পুরাতন রেলকুন্ডি এলাকার বৈশ্যপাড়ার স্বাধীন চন্দ্র রায়ের পুত্র লোকনাথ চন্দ্র রায়। তিনি কুড়িগ্রাম সদরের একটি ক্লিনিকে ডাক্তারের সহযোগী হিসেবে কাজ করেন বলে জানা গেছে। পরে সন্ধ্যার দিকে তার সহযোগী রুবেল নামের অপর যুবককে আটক করে পুলিশ।

পুলিশ জানায়, উদ্ধারকৃত ওষুধের মধ্যে পেনটাজো, জি-পেথিডিন, এসিয়াম, এমারিনসহ প্রায় ৪০০টি ইনজেকশন জাতীয় ওষুধ। এ ওষুধগুলো রোগ নিরাময়ের পাশাপাশি নেশার জন্য অবৈধভাবে বিক্রি করা হতো বলে জানায় পুলিশ। ওষুধগুলো জব্দ করা হয়েছে।

সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা খান মো শাহরিয়ার জানান, আটক দুই যুবকের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন। এছাড়া তাদের সাথে আরও কেউ যুক্ত আছে কিনা তার অনুসন্ধান চলছে বলেও জানান তিনি।

এএইচ/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি