ঢাকা, মঙ্গলবার   ১৬ জুলাই ২০২৪

নোয়াখালীতে ব্যবসায়ী বন্ধুকে ডেকে নিয়ে কুপিয়ে জখম

নোয়াখালী প্রতিনিধি

প্রকাশিত : ১৪:৫৫, ৩১ আগস্ট ২০২১

আহত ব্যবসায়ী পারভেজ

আহত ব্যবসায়ী পারভেজ

নোয়াখালী পৌর এলাকার সোনাপুর রঘু চেয়ারম্যান বাড়ি এলাকায় দোকান থেকে ডেকে নিয়ে পারভেজ (৩০) নামের এক ব্যবসায়ীকে এলোপাতাড়ি কুপিয়ে জখম করেছে রানা (৩২) নামে তারই বন্ধু। আশঙ্কাজনক অবস্থায় আহতকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়েছে।

সোমবার (৩০ আগস্ট) দিবাগত রাত ১২টার দিকে এ ঘটনা ঘটে। আহত ব্যবসায়ী পারভেজ পৌর এলাকার লালপুরের মোকলেস হাজী বাড়ির আব্দুল গফুরের ছেলে। তিনি সোনাপুর বাজারে ব্যবসা করতেন।

আহতের স্বজনরা জানান, রাতে নিজ দোকানে বসে ছিলেন পারভেজ। রাত সাড়ে ১১টার দিকে রানা দোকানে এসে পারভেজকে ডেকে পার্শ্ববর্তী রঘু চেয়ারম্যানের বাড়ির সামনে নিয়ে যায়। কোনো কিছু বুঝে ওঠার আগেই একটি ছোরা বের করে পারভেজকে এলোপাতাড়ি কোপাতে শুরু করে সে। এতে পারভেজের গলা, বাম হাত ও পেটে গুরুত্বর জখম হয়। পরে পারভেজের চিৎকারে স্থানীয়রা এগিয়ে আসলে রানা পালিয়ে যায়।

সুধারাম মডেল থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) ইমদাদুল হক জানান, আহত পারভেজকে উদ্ধার করে নোয়াখালী জেনারেল হাসপাতালে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়। পরবর্তীতে চিকিৎসকের পরামর্শ মতে তাকে উন্নত চিকিৎসার জন্য ঢাকা পাঠানো হয়েছে। ঘটনার পর থেকে হামলাকারী রানা পলাতক রয়েছে, তাকে আটকের চেষ্টা চলছে।

এনএস//


Ekushey Television Ltd.


Nagad Limted







© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি