ঢাকা, শনিবার   ২০ এপ্রিল ২০২৪

গলায় গামছা প্যাচানো যুবকের লাশ উদ্ধার

নোয়াখালী প্রতিনিধি

প্রকাশিত : ১৪:৪৬, ১৩ সেপ্টেম্বর ২০২১

নোয়াখালীর সদর উপজেলার নোয়াখালী ইউনিয়ন থেকে মো. মানিক (২৫) নামের এক যুবকের লাশ পুকুর থেকে উদ্ধার করেছে পুলিশ। নিহতের গলায় একটি গামছা প্যাচানো ছিলো। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, দূর্বৃত্তরা তাকে শ্বাসরোধ করে হত্যা করেছে।

সোমবার (১৩ সেপ্টেম্বর) দুপুর ১২টার দিকে পশ্চিমচর উরিয়া এলাকার কলিম উদ্দিন বেপারি বাড়ির পুকুর থেকে লাশটি উদ্ধার করা হয়। নিহত মানিক কবিরপুর গ্রামের হেঞ্জু মিয়ার ছেলে।

স্থানীয় সূত্রে জানা গেছে, রোববার বিকেলে বাড়ি থেকে কবিরপুর বাজারে নিজের অটোরিকশার গ্যারেজে যান মানিক। এরপর থেকে সে আর বাড়ি ফিরে আসেনি। রাতে পরিবারের লোকজন একাধিকবার তার মোবাইলে যোগাযোগের চেষ্টা করেও তা বন্ধ পান। পরিচিত সকল স্থানে খোঁজাখুজি করে তার কোন সন্ধান পাননি স্বজনরা। 

আজ সকাল ১১টার দিকে স্থানীয় লোকজন কলিম উদ্দিন বেপারি বাড়ির পুকুরের পাশ দিয়ে যাওয়ার সময় গলায় গামছা প্যাচানো একটি লাশ দেখতে পান। পরে বিষয়টি পুলিশকে অবগত করা হয়।

সুধারাম মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহেদ উদ্দিন জানান, খবর পেয়ে ঘটনাস্থল থেকে নিহতের লাশ উদ্ধার করা হয়েছে। মানিক একটি গ্যারেজ ব্যবসা পরিচালনা করছিলেন। এর আগে সে অটোরিকশা চালক ছিল। 

তার গলায় একটি গামছা প্যাচানো ছিল। লাশ ময়না তদন্তের জন্য মর্গে প্রেরণ করা হয়েছে। রিপোর্ট পেলে মৃত্যুর বিষয়ে বিস্তারিত বলা যাবে। এই ঘটনার প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে বলে জানান ওসি।

এএইচ/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি