ঢাকা, শনিবার   ২৭ এপ্রিল ২০২৪

বাগেরহাটে ফুটবল টুর্নামেন্টে শেখ রাসেল ক্রীড়া চক্র চ্যাম্পিয়ন

বাগেরহাট প্রতিনিধি 

প্রকাশিত : ২০:২৮, ২৪ অক্টোবর ২০২১

বাগেরহাটের মোল্লাহাটে শেখ হেলাল উদ্দিন এমপি ৪ দলীয় ফুটবল টুর্নামেন্ট-২০২১ অননুষ্ঠিত হয়েছে। রবিবার (২৪ অক্টোবর) সকাল থেকে সন্ধ্যা পর্যন্ত মোল্লাহাট উপজেলার খলিলুর রহমান ডিগ্রি কলেজ মাঠে এই টুর্নামেন্টের ৩টি ম্যাচ অনুষ্ঠিত হয়। বিকেলে টুর্নামেন্টের ফাইনাল খেলায় মোল্লাহাট উপজেলার উদয়পুর ইউনিয়নের শেখ আবু নাসের ফুটবল দলকে ট্রাইবেকারে ৪-৩ গোলে হারিয়ে আটজুরি ইউনিয়নের শেখ রাসেল ক্রীড়া চক্র চ্যাম্পিয়ন হয়। 

ট্যুর্নামেন্টে বাংলাদেশ জাতীয় ফুটবল দলের অন্যতম খেলোয়াড় জুয়েল রানা অব দ্য ম্যাচ হয়েছেন।খেলা শেষে চ্যাম্পিয়ন দলকে ইয়ামাহা এফজেড মোটরসাইকেল ও রানার্সআপ দলকে পালসার মোটরসাইকেল প্রদান করা হয়। এছাড়া ম্যান অবদ্যা ম্যাচ, টিম ম্যানেজারসহ খোলোয়াড়, অতিথি, রেফারী ও লাইচম্যানদের আয়োজকদের পক্ষ থেকে পুরুস্কার দেওয়া হয়েছে।

পুরুস্কার বিতরণি অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন বাগেরহাটের জেলা প্রশাসক মোহাম্মদ আজিজুর রহমান। এসময় বাগেরহাট জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এ্যাড. ভুইয়া হেমায়েত উদ্দিন, সহসভাপতি এ্যাড. ফরিদ উদ্দিন, সাংগঠনিক সম্পাদক মীর ফজলে করিমের ডাবলু,  মোল্লাহাট উপজেলা পরিষদ চেয়ারম্যান শাহিনুল আলম ছানা, উপজেলা নির্বাহী কর্মকর্তা ওয়াহিদ হোসেন, বাগেরহাট-১ আসনের সংসদ সদস্য শেখ হেলাল উদ্দিনের একান্ত সহকারী এস এম ওয়ালিদ হোসেন, শেখ ফিরোজুল ইসলামসহ মোল্লাহাট উপজেলার  বিভিন্ন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান, আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মী, খেলোয়াড়, টিম ম্যানেজার ও দর্শকরা উপস্থিত ছিলেন। 

এর আগে সকাল দশটায় বাগেরহাটের পুলিশ সুপার কেএম আরিফুল হক এই টুর্নামেন্টের উদ্বোধন করেন। উদ্বোধনী খেলায় কোদালিয়া ইউনিয়ন ফুটবল দলকে ট্রাইবেকারে পরাজিত করে আটজুরি ইউনিয়ন দল ফাইনালে পৌছায়।

মোল্লাহাট উপজেলা আওয়ামী লীগের আয়োজনে অনুষ্ঠিত টুর্নামেন্টে আটজুরি ইউনিয়নের শেখ রাসেল ক্লাব, কোদালিয়া ইউনিয়ন ফুটবল দল, গাওলা ইউনিয়ন ফুটবল দল এবং উদয়পুর ইউনিয়নের শেখ আবু নাসের ফুটবল দল অংশ গ্রহন করবে। প্রতিটি দলেই জাতীয় ফুটবল দল ও নাইজেরিয়াসহ বিভিন্ন দেশের খেলোয়াড়রা অংশ গ্রহন করেছেন।

আরকে//


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি