ঢাকা, শুক্রবার   ১৭ মে ২০২৪

নওগাঁয় ফেন্সিডিল-গাঁজাসহ গ্রেফতার ৩

নওগাঁ প্রতিনিধি

প্রকাশিত : ১৬:৩৮, ২৬ অক্টোবর ২০২১

নওগাঁর ধামইরহাটে মাত্র ১২ ঘন্টার ব্যবধানে ২৬৮ বোতল ফেন্সিডিল ও প্রায় ৩ কেজি গাঁজাসহ তিন মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব। সোমবার উপজেলার রুপনারায়নপুর ও সাহাপুর গ্রাম থেকে এই বিপুল পরিমান মাদক উদ্ধারসহ তাদের আটক করা হয়।

আটকরা হলেন, জয়পুরহাট জেলার পাচবিবি থানার বহরমপুর দক্ষিনপাড়া গ্রামের মৃত শরীফ উদ্দীনের ছেলে মোশারফ হোসেন (৩৬), নওগাঁর ধামইরহাট উপজেলার রুপনারায়ণপুর গ্রামের আবু খায়েরের ছেলে আসমাউল হোসেন(২৮) ও একই উপজেলার বৈদবাটি গ্রামের আব্দুল হামিদের ছেলে শাকিল হাসান(১৯)। আটককৃতদের ওইদিন সন্ধ্যায় ধামইরহাট থানায় সোপর্দ করে তাদের বিরুদ্ধে পৃথক দুটি মামলা দায়ের করে র‌্যাব।  ওই মামলায় তাদের গ্রেপ্তার দেখিয়ে মঙ্গলবার সকালে তাদের জেলহাজতে পাঠানো হয়েছে বলে পুলিশ জানিয়েছেন। 

র‌্যাব-৫, সিপিসি-৩ জয়পুরহাট ক্যাম্পের অধিনায়ক লেঃ কমান্ডার তৌকির জানান, সোমবার সকাল ৬টার দিকে ধামইরহাট উপজেলার রুপনারায়ণপুর গ্রামে মাদক কেনা-বেচা করার সময় আটক আসমাউলের বাড়ি থেকে ২৬৮ বোতল ফেন্সিডিল উদ্ধারসহ আসমাউল ও মোশারফ হোসেনকে আটক করা হয়। একইদিন বিকেল ৬টার দিকে ওই উপজেলার সাহাপুর গ্রামে অভিযান চালিয়ে প্রায় ৩ কেজি গাঁজাসহ শাকিল হাসানকে আটক করা হয়। আটক তিন মাদক ব্যবসায়ী এলাকায় দীর্ঘদিন ধরে মাদক ব্যবসা করে আসছিলেন বলে র‌্যাবের কাছে স্বীকার করেছে। এই ঘটনায় ধামইরহাট থানায় র‌্যাব বাদী হয়ে পৃথক দুটি মামলা দাযের করে।

ধামইরহাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. রাকিবুল হুদা বলেন, মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন-২০১৮ অনুসারে র‌্যাবের পৃথক দুটি মামলা দায়েরের পর মঙ্গলবার সকালে তাদের জেল হাজতে পাঠানো হয়েছে।
কেআই//


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি