ঢাকা, মঙ্গলবার   ৩০ এপ্রিল ২০২৪

কোম্পানীগঞ্জে কাভার্ডভ্যান-সিএনজির সংঘর্ষে নিহত ২

নোয়াখালী প্রতিনিধি

প্রকাশিত : ১৮:৩০, ৩১ অক্টোবর ২০২১

নোয়াখালীর কোম্পানীগঞ্জ উপজেলার বসুরহাট পৌরসভায় কাভার্ডভ্যান ও সিএনজি অটোরিকশার মধ্যে মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে ঘটনাস্থলে দু’জন নিহত এবং সিএনজি চালক ও শিশুসহ আরও ৪ জন আহত হয়েছে। এ ঘটনায় কাভার্ডভ্যানসহ চালককে আটক করেছে পুলিশ।

রোববার দুপুর আড়াইটায় বসুরহাট বাইপাস সড়কের রামদী এলাকায় এ সড়ক দুঘটনা ঘটে। আটককৃত চালক মুছুম ভুইয়া কুমিল্লার চৌদ্দগ্রাম এলাকার মো. ইউছুফের ছেলে।

নিহতরা হলেন, কোম্পানীগঞ্জের সিরাজপুর ইউনিয়নের শাহজাদপুর গ্রামের বগালা মিস্ত্রি বাড়ির মৃত মতিলাল সূত্রধরের ছেলে নয়ন সূত্রধর (৪৫), একই বাড়ির কান্তি কুমার সূত্রধরের মেয়ে চন্দনা রানী সূত্রধর (২৫)।

আহতরা হলেন, নিহত চন্দনার ১৮ মাস বয়সের শিশুকন্যা অর্পনা সূত্রধর, তার ভাই বিধান সূত্রধর (১৯), একটি বাড়ির পরিমল সূত্রধরের ছেলে শিমুল সূত্রধর (১৭) ও ফেনী সদর হাসপাতালে চিকিৎসাধীন অজ্ঞাত সিএনজি চালক (৩৫)। গুরুতর আহত বিধানকে নোয়াখালী জেনারেল হাসপাতালে এবং শিমুলকে মুমুর্ষ অবস্থায় ঢাকায় নেওয়া হয়েছে।

নিহত নয়ন সূত্রধরের ভাই জয়ন্ত্র সূত্রধর জানান, সকালে সিএনজি যোগে তার চাচাতো বোন চন্দনা রানী সূত্র ধরের স্বামীর বাড়ি চাঁদপুর জেলার হাজীগঞ্জ থেকে কোম্পানীগঞ্জ উপজেলায় শাহজাদপুর গ্রামে নিজবাড়ি আসছিলেন। দুপুরে তাদের গাড়িটি বসুরহাট বাইপাস সড়ক অতিক্রম করার সময় সামনে থেকে আসা একটি কাভার্ডভ্যান তাদের গাড়িকে চাপা দিলে এ দুর্ঘটনা ঘটে।

কোম্পানীগঞ্জ থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) আবুল কালাম আজাদ জানান, দুর্ঘটনাস্থল থেকে নিহতদের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নোয়াখালী জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। ঘটনায় প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।
কেআই//
 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি