ঢাকা, মঙ্গলবার   ২৩ এপ্রিল ২০২৪

শার্শায় স্বতন্ত্র প্রার্থীর লোকজনের হামলায় নৌকার ১২ সমর্থক আহত

বেনাপোল প্রতিনিধি

প্রকাশিত : ২৩:৪৯, ৮ নভেম্বর ২০২১ | আপডেট: ২৩:৫১, ৮ নভেম্বর ২০২১

যশোরের শার্শা উপজেলার বাগআঁচড়ায় ইউপি নির্বাচনকে কেন্দ্র করে স্বতন্ত্র প্রার্থী আব্দুল খালেক সমর্থকদের হামলায় আহত হয়েছেন ১২ জন নৌকা প্রতীকের সমর্থক। রোববার রাতে সোনাতনকাটি বামুনিয়া বাজারে এ হামলার ঘটনা ঘটে। 

হামলায় মারাত্মক আহত আনোয়ার হোসেন আনার (৪৫), আব্বাস আলী কবির (৪৫), মজিদ হোসেন (২৬), আরিফ হোসেন (২১), আলফি হাসানকে (২৮) শার্শা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। অন্য আহতদের মধ্যে ইনামুল বিশ্বাস, মনির বিশ্বাস, মিলন হোসেন, আব্দুল্লাহ, সামছুর, বাবু ও ওম্বর। এদেরকে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে।

এ ঘটনায় ওই রাতেই স্বতন্ত্র প্রার্থী আব্দুল খালেকসহ ২০ জনের বিরুদ্ধে অভিযোগ দায়ের করেন আহত আওয়ামী লীগ নেতা আনোয়ার হোসেনের ছেলে। পরে ঘটনার প্রতিবাদে বাগআঁচড়া বাজারে বিক্ষোভ মিছিল বের করে আওয়ামী লীগ, যুবলীগ ও ছাত্রলীগের নেতাকর্মীরা।

নৌকার প্রার্থী বাগআচড়া ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও বর্তমান চেয়ারম্যান ইলিয়াছ কবির বকুল বলেন, নৌকার পক্ষে নেতা-কর্মীরা প্রচারণা চালাতে বামুনিয়া গ্রামে পৌঁছলে আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী (স্বতন্ত্র) আব্দুল খালেক জামাত-বিএনপির সন্ত্রাসী বাহিনীর সহায়তায় আমার নেতাকর্মীদের ওপর হামলা চালায়। এসময় তারা দেশিয় অস্ত্রশস্ত্র ব্যবহার করে। এতে আমাদের ১২ জন নেতাকর্মী আহত হয়। আহতদের উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ ঘটনার সুষ্ঠু তদন্ত করে সন্ত্রাসীদের কঠোর শাস্তির দাবি জানান তিনি। 

এ বিষয়ে শার্শা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ বদরুল আলম খান বলেন, নৌকা প্রতীকের সমর্থকদের ওপর হামলার ঘটনায় ২০ জনের বিরুদ্ধে থানায় অভিযোগ দায়ের হয়েছে। তদন্ত করে অভিযুক্তদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

এদিকে এ ঘটনার প্রতিবাদে সোমবার সকালে যশোর প্রেস ক্লাবে এক সংবাদ সম্মেলন করেন নৌকার চেয়ারম্যান প্রার্থী বাগআঁচড়া ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ইলিয়াছ কবির বকুল, ইউনিয়ন সভাপতি আবুল কালাম, যুগ্ম সম্পাদক শাখাওয়াত হোসেন প্রমুখ। 

সংবাদ সম্মেলনে তাঁরা সুষ্ঠু নির্বাচনের স্বার্থে হামলাকারীদের আটক করে দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করেন প্রশাসনের কাছে। 

এনএস//


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি