ঢাকা, মঙ্গলবার   ০৭ মে ২০২৪

নওগাঁয় শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণ

নওগাঁ প্রতিনিধি

প্রকাশিত : ১৬:৪৫, ১১ ডিসেম্বর ২০২১

নওগাঁয় অসহায় শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়েছে। জেলা প্রশাসনের আয়োজনে ও দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয়ের  সহযোগিতায় শনিবার সকালে শহরের সরকারি শিশু পরিবার (বালিকা) নিবাসের ৬৫ জন শিশু ও ২ জন বৃদ্ধার মাঝে উন্নতমানের ওভার কোট বিতরণ করা হয়। 

রাজশাহী বিভাগীয় কমিশনার ড. মো. হুমায়ন কবীর অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এসব বিতরণ করেন।

জেলা প্রশাসক মো. হারুন-অর-রশীদের সভাপতিত্বে অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোহাম্মদ ইব্রাহিম, জেলা সমাজ সেবা কর্মকর্তা নূর মোহাম্মদ, জেলা দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ কর্মকর্তা কামরুল আহসান, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা মির্জা ইমাম উদ্দিন, নিবাসের উপ-ত্বত্তাবধায়ক (অতিরিক্ত দায়িত্ব) সাইদুর রহমান প্রমুখ। 

অনুষ্ঠানে রাজশাহী বিভাগীয় কমিশনার ড. হুমায়ন কবীর বলেন, আল্লাহ পর এতিমদের সঙ্গে সরকার রয়েছে। বর্তমান সরকার প্রতিটি বিভাগে এতিমদের জন্য আলাদাভাবে সুযোগ সৃষ্টি করেছে। এতিমদের সকল প্রকারের সুযোগ-সুবিধা দিয়ে একজন মেধাবী মানুষ হিসেবে গড়ে তুলতে বর্তমান সরকার বদ্ধপরিকর।

এদিকে নওগাঁ সদর উপজেলা পরিষদের মাঠ প্রাঙ্গণে আইন ও মানবাধিকার সুরক্ষা ফাউন্ডেশন নওগাঁ কমিটির উদ্যোগে শতাধিক শীতার্তদের মাঝে কম্বল বিতরণ করা হয়েছে। এ উপলক্ষে ফাউন্ডেশনের নওগাঁ জেলা শাখার সভাপতি নাহিদুজ্জামান রনির সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তব্য রাখেন সদর উপজেলা নির্বাহী অফিসার মির্জা ইমাম উদ্দিন,উপজেলা ভাইস চেয়ারম্যান ইলিয়াস তুহিন রেজা, সংগঠনের সাধারণ সম্পাদক নূর মোহাম্মদ লাল।
কেআই//
 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি