ঢাকা, শনিবার   ০৪ মে ২০২৪

অশ্লীল ছবি ও ভিডিওসহ শাকিল বাহিনীর প্রধান গ্রেপ্তার

নোয়াখালী প্রতিনিধি

প্রকাশিত : ১৮:৪৯, ১৬ ডিসেম্বর ২০২১

‘কিশোর গ্যাং’ শাকিল বাহিনীর প্রধান ইয়াছিন আরাফাত শাকিল

‘কিশোর গ্যাং’ শাকিল বাহিনীর প্রধান ইয়াছিন আরাফাত শাকিল

নোয়াখালীর বেগমগঞ্জ উপজেলার কাদিরপুর ইউনিয়নে অভিযান চালিয়ে ইয়াছিন আরাফাত শাকিল (২২) নামের এক যুবককে আটক করেছে গোয়েন্দা পুলিশ। এসময় তার ব্যবহৃত মোবাইল ফোন ও মোবাইলে থাকা বিভিন্ন মেয়ের অশ্লীল ভিডিও এবং ছবি উদ্ধার করা হয়।

পরে বৃহস্পতিবার দুপুরে তাঁর বিরুদ্ধে পর্নোগ্রাফি নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করে আদালতের মাধ্যমে জেলা কারাগারে পাঠানো হয়েছে। 

গ্রেপ্তারকৃত ইয়াছিন আরাফাত শাকিল কাদিরপুর ইউনিয়নের ঘাটলা গ্রামের বনগাজী বাড়ির সামছুল হকের ছেলে। সে ‘কিশোর গ্যাং’ শাকিল বাহিনীর প্রধান বলেই জানিয়েছে পুলিশ।

বিষয়টি নিশ্চিত করে জেলা গোয়েন্দা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাইফুল ইসলাম জানান, গোপন সংবাদের ভিত্তিতে বুধবার রাত ২টার দিকে কাদিরপুর ইউপির ঘাটলা গ্রামের লন্ডন মার্কেটের পশ্চিম পাশের ব্রীজের ওপর অভিযান চালিয়ে কিশোর গ্যাং লিডার শাকিলকে আটক করা হয়। এসময় তার কাছ থেকে একটি স্মার্টফোন জব্দ করা হয়। পরে ওই মোবাইলে থাকা বিভিন্ন মেয়ের নামের ফ্লোডারে থাকা অশ্লীল ছবি ও ভিডিও উদ্ধার করা হয়। 

ওসি আরও বলেন, প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা গেছে, শাকিল মেয়েদের বিভিন্ন প্রলোভন দেখিয়ে অনৈতিক সুবিধা গ্রহণের জন্য সু-কৌশলে তাদের অশ্লীল ভিডিও ও ছবি ধারণ করে মোবাইলে। 

পুলিশ পরিদর্শক কবির হোসেন বাদী হয়ে তাঁর বিরুদ্ধে বেগমগঞ্জ থানায় পর্নোগ্রাফি নিয়ন্ত্রন আইনে একটি মামলা দায়ের করেন বলেই জানান তিনি।

এনএস//


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি