ঢাকা, শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪

বাগেরহাটের মোরেলগঞ্জে বিজয়ের ৫০ বছর উপলক্ষ্যে শোভাযাত্রা

বাগেরহাট প্রতিনিধি

প্রকাশিত : ১৮:১৭, ৩০ ডিসেম্বর ২০২১

বাগেরহাটের মোরেলগঞ্জে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর জন্ম শতবার্ষিকী, স্বাধীনতা ও বিজয়ের ৫০ বছর পূর্তি উপলক্ষ্যে বৃহস্পতিবার বিভিন্ন কর্মসূচি পালিত হয়েছে। কর্মসূচির মধ্যে ছিল বর্ণাঢ্য আনন্দ র‌্যালি, মুক্তিযোদ্ধা স্মৃতিস্তম্ভে পুষ্পমাল্য অর্পণ ও আলোচনা সভা।

বাগেরহাট-৪ আসনের সংসদ ও আওয়ামী লীগ কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সদস্য এ্যাড. আমিরুল আলম মিলন এর নেতৃত্বে উপজেলা আওয়ামীলীগ ও সহযোগী সকল সংগঠনের উদ্যোগে দুপুরে উপজেলা চত্বর থেকে বর্ণাঢ্য আনন্দ র‌্যালি পৌর বাজারের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে নব্বইরশি মুক্তিযোদ্ধা স্মৃতিস্তম্ভ চত্বরে সমবেত হয়। 

সেখানে স্মৃতিস্তম্ভে সংসদ সদস্য এ্যাড. আমিরুল আলম মিলন পুষ্পমাল্য অর্পণ করেন। পরে আলোচনা সভায় বক্তৃতা করেন সংসদ সদস্য ও উপজেলা আওয়ামী লীগ সভাপতি এ্যাড. আমিরুল আলম মিলন ও সাধারণ সম্পাদক এম এমদাদুল হক এমদাদ। 

এর আগে উপজেলার বিভিন্ন ইউনিয়ন চেয়ারম্যানবৃন্দের নেতৃত্বে মিছিল, উপজেলা ও পৌর মহিলা আওয়ামী লীগ, উপজেলা যুবলীগ, উপজেলা শ্রমিকলীগ, উপজেলা ছাত্রলীগ, স্বেচ্ছাসেক লীগ, তাঁতী লীগের নেতৃত্বে বর্ণাঢ্য মিছিল উপজেলা চত্বরে জড়ো হয়। 

এসি
 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি