ঢাকা, বুধবার   ১৮ মে ২০২২, || জ্যৈষ্ঠ ৪ ১৪২৯

মিলন হত্যার মূল আসামি বেনাপোলের হিরো আটক

বেনাপোল প্রতিনিধি

প্রকাশিত : ০৮:৩২, ৩ জানুয়ারি ২০২২

যশোরের বেনাপোলে মিলন হোসেন হত্যা মামলার মূল আসামি ভবের বেড় পশ্চিমপাড়ার হিরোকে গ্রেফতার করা হয়েছে। রোববার কালিয়া উপজেলার পূর্বমধ্যপাশা গ্রামের শ্বশুর বাড়ি থেকে তাকে আটক করে পিবিআইয়ের পুলিশ।

এ সময় তার কাছ থেকে নিহত মিলনের ব্যবহৃত একটি ব্যাগ উদ্ধার করা হয়। ওই ব্যাগে ভিকটিমের পরনের কাপড়, এক কপি পাসপোর্ট সাইজের ছবি, দলিলের ফটোকপি ও এনআইডি কার্ডের একটি ফটোকপি রয়েছে। 

নিহত মিলন হোসেন যশোর সদরের চুড়ামনকাঠি গ্রামের মৃত আব্দুর রাজ্জাকের ছেলে।

এ ঘটনায় নিহত মিলনের ছেলে বিপ্লব হোসেন বাদী হয়ে অজ্ঞাত আসামিদের নামে বেনাপোল পোর্ট থানায় মামলা করেন।

পিবিআইয়ের পুলিশ সুপার রেশমা শারমিন জানান, গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে নড়াইল জেলার কালিয়া উপজেলার পূর্বমধ্যপাশা গ্রামে শ্বশুর বাড়ি থেকে রোববার তাকে হিরোকে আটক করা হয়। হত্যাকাণ্ডের পর থেকেই হিরো পলাতক ছিলো।

মামলার তদন্ত কর্মকতা এসআই ডিএম নুর জামাল হোসেন জানান, প্রাথমিক জিজ্ঞাসাবাদে হিরো পুলিশের কাছে স্বীকার করেছে সে ও তার সহযোগীরা ছিনতাইসহ বিভিন্ন ধরনের অপরাধের সাথে জড়িত ও মাদকাসক্ত। গভীর রাতে বেনাপোল রেলস্টেশন এলাকায় আগত লোকজনদের কাছ থেকে সর্বস্ব ছিনিয়ে নেওয়াই তাদের পেশা। আটক হিরো আরও স্বীকার করেছে, মিলনকে ছুরিকাঘাতে হত্যা করে তার ব্যাগ ছিনিয়ে নিয়ে ঘটনাস্থল থেকে পালিয়ে যায় সে। 

তার স্বীকারোক্তি মোতাবেক বেনাপোল মাছ বাজারস্থ অভিযুক্তের নিজ ভাঙ্গাড়ির দোকান থেকে মিলন হোসেনের একটি সাদা প্লাস্টিকের ব্যাগ উদ্ধার করা হয়েছে। তাতে ভিকটিমের পরনের কাপড়, ভিকটিমের ১ কপি পাসপোর্ট সাইজের ছবি, দলিলের ফটোকপি ও ভিকটিমের এনআইডি কার্ডের একটি ফটোকপি পাওয়া যায়। 

অভিযুক্ত হিরোকে ওই দিনই আদালতে সোপর্দ করা হলে সে হত্যার সাথে জড়িত থাকার বিষয় স্বীকার করেন। অতিরিক্ত চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট মারুফ আহমেদ আসামির জবানবন্দি গ্রহণ করে কারাগারে পাঠানোর আদেশ দেন।

উল্লেখ্য, গত ২৯ আগস্ট সকালে চুড়ামনকাঠির বাড়ি থেকে জমির দলিল নিয়ে বের হন মিলন। দুই দিন অতিবাহিত হলেও সে বাড়ি ফেরে না। পরে ৩১ আগস্ট সকালে বেনাপোল রেল স্টেশনের রেলকর্মচারিদের পরিত্যক্ত ভবনের সামনে থেকে মিলনের মৃত দেহ উদ্ধার করা হয়। 

এএইচ/


Ekushey Television Ltd.

© ২০২২ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি