ঢাকা, শনিবার   ২০ এপ্রিল ২০২৪

বেগমগঞ্জে দুটি নির্বাচনী অফিস ভাংচুর

নোয়াখালী প্রতিনিধি

প্রকাশিত : ১২:২০, ৩ জানুয়ারি ২০২২

নোয়াখালীর বেগমগঞ্জ উপজেলার জিরতলী ইউনিয়নে নির্বাচনী প্রচারণাকে কেন্দ্র করে নৌকা প্রতীকের প্রার্থী রফিকুল ইসলাম মিলনের ২টি নির্বাচনী অফিসে ভাংচুর ও অগ্নিসংযোগের অভিযোগ উঠেছে প্রতিপক্ষের বিরুদ্ধে। তবে প্রতিপক্ষের দাবি, নৌকার প্রার্থী নিজেরাই নাটক সাজিয়েছে।

রোববার রাত ১২টার দিকে জিরতলী ইউনিয়নের ২ ও ৩নং ওয়ার্ডে এ হামলার ঘটনা ঘটে।

আওয়ামী লীগ মনোনীত প্রার্থী রফিকুল ইসলাম মিলন অভিযোগ করে বলেন, নৌকার নির্বাচনী প্রচারণার জন্য জিরতলী ইউনিয়নের ২নং ওয়ার্ড বারোইচাতল ও ৩নং ওয়ার্ড মহেষপুর গ্রামে দুটি নির্বাচন অফিস করা হয়। রোববার রাত ১২টার দিকে প্রতিদ্বন্দ্বী প্রার্থীর লোকজন অফিস দুটিতে ককটেল হামলার পর চেয়ার-টেবিল ভাঙচুর ও আগুন ধরিয়ে দেয়।

অভিযোগের বিষয়টি অস্বীকার করে ঘোড়া প্রতীকের প্রার্থী সামছুল আলম লাবলু বলেন, নির্বাচনে আমার পক্ষে ভোটাদের গণজোয়ার দেখে নৌকার প্রার্থী নিজের লোকজনকে দিয়ে আগুন লাগিয়ে আমাদের বিরুদ্ধে মামলা দিয়ে হয়রানির চেষ্টা করছে। এসব ঘটনার সাথে আমার কোন সমর্থক জড়িত না।

বেগমগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মীর জাহেদুল হক রনি বলেন, খবর পেয়ে রাতেই ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছিল। ঘটনায় উভয় প্রার্থীর পাল্টাপাল্টি অভিযোগ রয়েছে। ঘটনাটি আমরা তদন্ত করছি।  
উল্লেখ্য, পঞ্চম ধাপে আগামী ৫ জানুয়ারি নোয়াখালীর বেগমগঞ্জ উপজেলার জিরতলী ইউনিয়নে ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে। নির্বাচনে চেয়ারম্যান পদে প্রতিদ্বন্দ্বিতা করছেন ৭ প্রার্থী। 

ইউনিয়নে মোট ভোটার রয়েছেন ২১ হাজার ৭৫৬ জন।

এএইচ/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি